সরিষাবাড়ীতে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ১ আহত ৩

প্রকাশিতঃ নভেম্বর ৩, ২০১৬ at ১০:০২ অপরাহ্ণ

received_1719838055004397

জাহিদ হাসান, জামালপুর প্রতিনিধি : জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় বিআরটিসি বাস এবং সিএনজির মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও ছয়জন আহত হয়েছেন। সংঘর্ষে সিএনজিটি দুমড়ে মুসড়ে যায়। নিহত ও আহতরা সকলেই সিএনজির যাত্রী। বৃহস্পতিবার সকালে পোগলদিঘা ইউনিয়নের সাঞ্চারপাড় গ্রামের জোড়া সেতু এলাকায় এ ঘটনা ঘটে।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, সকালে তারাকান্দি থেকে ছেড়ে আসা সিলেটগামী বিআরটিসি বাস (নং ঢাকা মেট্রো ব-১১-৫২১০) সাঞ্চার পাড় গ্রামের জোড়া সেতু এলাকা অতিক্রমের সময় বিপরীত দিক থেকে আসা সিএনজি (যার নম্বর জামালপুর ঠ-১১-০৪৭৬) মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় সিএনজি আরোহী গরু ব্যবসায়ী লিটন (৩২), লুৎফর রহমান (৩০), হাসমত আলী (৬৫), মুকুল (৩৫), সাকা মিয়া (৪৫), সিএনজিচালক কামরুল হাসান আহত হয়। গুরুতর আহতদের সরিষাবাড়ী হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাদের জামালপুর জেনারেল হাসপাতালে নেওয়া হয়। মুমূর্ষু অবস্থায় লিটনকে ময়মনসিংহ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। লিটন বকশীগঞ্জ উপজেলার বাগাডোবা গ্রামের নূর উদ্দিনের পুত্র।
সংবাদ পেয়ে সরিষাবাড়ী থানার পুলিশ উদ্ধার অভিযানে অংশ নেয়। সড়ক দুর্ঘটনা কবলিত বিআরটিসি বাস এবং সিএনজি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

এ সম্পর্কিত আরও