ঢাকা : ৭ ডিসেম্বর, ২০১৬, বুধবার, ৮:৩৩ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার সম্ভাবনা আর্জেন্টিনার

20161103072625
আর্জেন্টিনাকে বিশ্বকাপ এনে দেয়া ম্যারাডোনা বরাবরই মুখের উপর কথা বলতে পছন্দ করেন। তার যেটা সঠিক মনে হয় কারো পরোয়া না করে বলে দেন। এবার এক হাত নিলেন আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশনকে।

কয়েকদিন আগে মেসির বিপক্ষে কথা বলে দারুন সমালোচিত হয়েছিলেন। এবার মেসির বিরুদ্ধে নয় আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশনের বিরুদ্ধে তোপ দাগলেন আর্জেন্টাইন কিংবদন্তি দিয়াগো ম্যারাডোনা। ম্যারাডোনার মতে, ২০১৮ রাশিয়া বিশ্বকাপ থেকে ছিটকে যাবে আর্জেন্টিনা।

নীল-সাদা জার্সিধারীদের বিশ্বকাপ দেওয়া ‘ফুটবল ঈশ্বর’ বলছেন, “আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশনে কেউ নেই যে, আমাদের হয়ে দাঁড়াবে। আমার তো মনে হচ্ছে শুধু বিশ্বকাপই নয়, অনূর্ধ্ব-১৫,১৬,১৮,২০-এর আন্তর্জাতিক পর্যায়ের সব টুর্নামেন্ট থেকেই হেরে যাব। আর্জেন্টিনার জন্য ভয় করে আমার’’

বিশ্বকাপের কোয়ালিফাই ম্যাচেও আর্জেন্টিনার পারফরম্যান্স ভালো নয়। আগামী ১০ নভেম্বর ব্রাজিল ও ১৫ নভেম্বর কলম্বিয়ার বিরুদ্ধে খেলবে আর্জেন্টিনা। এই দুটি ম্যাচে কোনো কারণে হেরে গেলেই আর্জেন্টিনার রাশিয়া বিশ্বকাপের দরজা বন্ধ হয়ে যাবে। তাই এখন একমাত্র ভরসা লিওনেল মেসির দিকেই তাকিয়ে গোটা দেশ।

এ সম্পর্কিত আরও

Check Also

রাজশাহী না খুলনা, কে হবে দ্বিতীয় ফাইনালিস্ট

বিপিএলের ফাইনালে উঠার লড়াইয়ে আজ মাঠে নামবে খুলনা টাইটান্স ও রাজশাহী কিংস। খুলনার সামনে একদিন …

Mountain View

আপনার-মন্তব্য