Mountain View

অতঃপর বেয়ারস্টো-স্টোকস বিতর্ক নিয়ে মুখ খুললেন তামিম

প্রকাশিতঃ নভেম্বর ৪, ২০১৬ at ১২:৪০ পূর্বাহ্ণ

tamim-fit
বাংলাদেশ-ইংল্যান্ডের মধ্যকার ওয়ানডে সিরিজে প্রায় প্রতিটি ম্যাচ ছিল উত্তেজনায় ভরা। দুই দল প্রতিটি ম্যাচেই শেষ পর্যন্ত লড়াই করেছে। সেই সাথে কিছু অপ্রতিকর ঘটনাও শিরোনামে এসেছে এই বহুল আলোচিত সিরিজে।

দ্বিতীয় ওয়ানডেতে বাটলারের উইকেট উৎসব থেকে শুরু করে ম্যাচ শেষে হ্যান্ডশেকের সময় বেয়ারস্টো-তামিমের পর স্টোকসের আগ্রাসী আচরন, সব কিছু মিলিয়ে দুই দলের মধ্যে বাড়তি উত্তেজনার সৃষ্টি হয়।

প্রথম আলোর সাথে আলাপচারিতায় টাইগার ওপেনার তামিম ইকবাল সিরিজের বিভিন্ন ইস্যু নিয়ে কথা বলেন।কারন ব্যাখ্যায় দ্বিতীয় ওয়ানডে শেষে বেয়ারস্টো-স্টোকসের সাথে বিতর্কে জড়িয়ে যাওয়া নিয়ে বলেন, ‘না, বলার মতো তেমন কিছু হয়নি। হতে পারে, ও ওর দোষটা বুঝতে পেরেছে। ও কিন্তু যেচে এসে ঝামেলা বাধিয়েছিল। আমার লেগেছিল বেয়ারস্টোর সঙ্গে।

দ্বিতীয় ওয়ানডে শেষে হাত মেলানোর সময় ও আমার হাতটা ধরে মুচড়ে দিয়েছিল। আমি প্রতিবাদ করায় স্টোকস এসে নিজেই ঝামেলায় জড়াল।’

বাংলাদেশ সফরে এর আগেও এমন কান্ড ঘটিয়েছে জনি বেয়ারস্টো। ওয়ানডে সিরিজে আগে প্রস্তুতি ম্যাচেও এমন ঘটনা ঘটেছে বলে জানান তামিম। ‘বেয়ারস্টো কিন্তু আগেও এই কাজ করেছে। ফতুল্লায় প্রস্তুতি ম্যাচে ওকে আউট করেছিল তানভীর, ওর হাত ধরেও মোচড় দিয়েছিল।’

এ সম্পর্কিত আরও