Mountain View

প্রেমে ব্যর্থ হয়ে বখাটের ছুরিকাঘাতে যুবতীর মৃত্যু

প্রকাশিতঃ নভেম্বর ৪, ২০১৬ at ৯:৫০ পূর্বাহ্ণ

20161104094553

সাভার থেকে : এবার সাভারে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় এক বখাটে যুবকের ছুরিকাঘাতে কল্পনা বেগম নামে (২৩) এক যুবতীর মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার ভোরে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় বখাটে যুবক সিরাজুল ইসলাম (৩৫)কে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

বর্তমানে সে পুলিশ প্রহরায় সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। নিহত কল্পনা বেগম স্বামী আব্দুর রাজ্জাকের সঙ্গে সাভারের হেমায়েতপুর নতুনপাড়া এলাকায় রফিক মিয়ার বাড়িতে ভাড়া থেকে স্থানীয় অ্যাপারেলস ফোর নামে তৈরি পোশাক কারখানায় কাজ করতেন বলে জানিয়েছে পুলিশ। বখাটে সিরাজুল ইসলাম নড়াইল জেলার কালিয়া থানার বোমবাধা গ্রামের হেমায়েত মোল্লার ছেলে। সে নতুনপাড়া এলাকায় ভাড়া থেকে একটি তৈরি পোশাক কারখানায় কাজ করলেও বর্তমানে

তার চাকরি চলে গেছে। সে এখন বখাটে হিসেবেই এলাকায় পরিচিত।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন সিরাজুল ইসলাম প্রেমে ব্যর্থ হয়ে কল্পনা বেগমকে ছুরিকাঘাতের বিষয়টি স্বীকার করেছে। নিহত কল্পনা বেগমের স্বজনদের বরাত দিয়ে বাড়ির মালিক রফিক মিয়া জানান, দীর্ঘ দিন ধরে সিরাজুল ইসলাম নামে এক বখাটে যুবক কল্পনা বেগমকে প্রেমের প্রস্তাবসহ নানা কুপ্রস্তাব দিয়ে আসছিল। কল্পনা বেগম তার প্রস্তাবে সাড়া না দেয়ায় ওই বখাটে বিভিন্ন সময় তাকে প্রাণনাশের হুমকি দিতো।

বুধবার দুপুরে খাবারের বিরতিতে কল্পনা বেগম নিজ কর্মস্থল অ্যাপারেলস ফোর নামক কারখানা থেকে তার বাসায় ফেরার পথে বখাটে সিরাজুল ইসলাম তার গতিরোধ করে। পরে কথা কাটাকাটির একপর্যায়ে ওই বখাটে কল্পনাকে ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় কল্পনা বেগমকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় এবং ওই বখাটেকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। এদিকে গতকাল বৃহস্পতিবার ভোরে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিও)তে চিকিসাধীন অবস্থায় মারা গেছেন কল্পনা বেগম।

অন্যদিকে বখাটে সিরাজুল বর্তমানে পুলিশ প্রহরায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিসাধীন বলে জানিয়েছেন সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক (আরএমও) আমজাদুল ইসলাম। এ বিষয়ে জানতে চাইলে সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহাবুবুর রহমান বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে যথাযথ ব্যবস্থা গ্রহণের পদক্ষেপ নিয়েছে। এ ঘটনায় সিরাজুল ইসলামকে আটক করা হয়েছে, এবং সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

–এমজমিন

এ সম্পর্কিত আরও