Mountain View

মোস্তাফিজকে নিয়েই নিউজিল্যান্ড সফরে প্রাথমিক স্কোয়াড ঘোষণা

প্রকাশিতঃ নভেম্বর ৪, ২০১৬ at ৯:৫৫ অপরাহ্ণ

images

ডিসেম্বরের তৃতীয় সপ্তাহে তিনটি ওয়ানডে, তিনটি টি-টোয়েন্টি ও দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে নিউজিল্যান্ড সফরে যাবে বাংলাদেশ। এর আগে বাংলাদেশ দল দুই সপ্তাহের জন্য অনুশীলন ক্যাম্প করবে অস্ট্রেলিয়ার সিডনিতে।

বিপিএল শেষ করেই বাংলাদেশ দল চলে যাবে অস্ট্রেলিয়ায়। নিউজিল্যান্ড সফরে তিন ফরম্যাটে দরকার পড়বে ২০-২২ জন ক্রিকেটার।

সে লক্ষ্যে সিডনিতে ক্যাম্পের জন্য ২২ সদস্যের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। স্কোয়াডে স্ট্যান্ডবাই রাখা হয়েছে ৯ ক্রিকেটারকে।

কাঁধের অস্ত্রোপচারের পর পুর্নবাসন প্রক্রিয়ার মধ্যে থাকা মোস্তাফিজুর রহমানকে ফেরানো হয়েছে ২২ সদস্যের দলে। ইনজুরির কারণে ঘরের মাঠে আফগানিস্তান ও ইংল্যান্ড সিরিজে খেলা হয়নি কাটার মাস্টারের।

রুবেল হোসেন, আল-আমিন হোসেন, নাসির হোসেন-এই তিন ক্রিকেটারের জায়গা হয়নি দলে। তাদেরকে রাখা হয়েছে স্ট্যান্ডবাই হিসেবে।

তরুণ ক্রিকেটারদের মধ্যে দলে আছেন মেহেদী হাসান মিরাজ, এবাদত হোসেন, নাজমুল হাসান শান্ত, তানভীর হায়দার, শুভাশিষ রায়, নুরুল হাসান সোহান ও মোসাদ্দেক হোসেন সৈকত।

২২ সদস্যের প্রাথমিক দল: তামিম ইকবাল, ইমরুল কায়েস, মমিনুল হক, মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন সৈকত, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, শুভাগত হোম চৌধুরী, নাজমুল হোসেন শান্ত, তাইজুল ইসলাম, মাশরাফি বিন মর্তুজা, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শফিউল ইসলাম, শুভাশিষ রায়, মো. শহীদ, এবাদত হোসেন ও তানভীর হায়দার।

স্ট্যান্ডবাই: শাহরিয়ার নাফীস, আব্দুল মজিদ, লিটন কুমার দাস, মোশাররফ হোসেন রুবেল, কামরুল ইসলাম রাব্বি, আল-আমিন হোসেন, আলাউদ্দিন বাবু, নাসির হোসেন ও রুবেল হোসেন।

এ সম্পর্কিত আরও

Mountain View