অনেকটা তড়িঘড়ি করেই মিরাজদের গ্রামের বাড়িতে দেয়া হয়েছে বিদ্যুৎসংযোগ

প্রকাশিতঃ নভেম্বর ৫, ২০১৬ at ৮:০৩ অপরাহ্ণ

%e0%a6%ac%e0%a6%bf%e0%a6%a6%e0%a7%8d%e0%a6%af%e0%a7%81%e0%a7%8e%e0%a6%b8%e0%a6%82%e0%a6%af%e0%a7%8b%e0%a6%97

১২ হাজার টাকা ঘুষ দিয়েও বিদ্যুৎ পাননি মিরাজের দাদি’শিরোনামে সংবাদ প্রকাশের একদিন পরেই বিদ্যুৎ সংযোগ দেয়া হয়েছে বাংলাদেশ ক্রিকেট দলের নতুন বিস্ময় বালক মেহেদী হাসান মিরাজের গ্রামের বাড়িতে। তড়িঘড়ি করে মিরাজদের গ্রামের বাড়িতে পৌঁছে দেয়া হয়েছে বিদ্যুৎ। তার দাদির ঘর এখন আলোকিত। ৪ নভেম্বর শুক্রবার ‘দ্রুত ব্যবস্থা’ নিয়ে বিদ্যুতের ব্যবস্থা করেন স্থানীয় বিদ্যুৎকেন্দ্রের কর্মকর্তারা। এখন নাতির দেয়া টিভিতে খেলা দেখতে পারবেন তিনি।

বরিশালের বাকেরগঞ্জের আউলিয়াপুরের বাড়িতে থাকা মিরাজের স্বজনরা জানিয়েছেন, একদিনের মধ্যে তাদের বাড়িতে বিদ্যুৎ সংযোগ দিয়ে গেছে কর্মকর্তারা। এখন তাদের ঘরে বিদ্যুতের আলো। ওদিকে বাকেরগঞ্জের বাড়িতে এসেছেন মিরাজের বাবা জালাল হোসেন তালুকদার। এ সংবাদ জানতে পেরে বাকেরগঞ্জ উপজেলার মেয়র লোকমান হোসেন ডাকুয়াসহ স্থানীয় গণমাধ্যমকর্মী, রাজনৈতিক নেতা এবং স্থানীয়রা তাকে স্বাগত জানায়।

এর আগে খবরে বলা হয়, মিরাজ খুলনা থেকে গ্রামের বাড়ি বরিশালে একটা টিভি পাঠিয়েছিলেন তার দাদি জাবেদা বিবিকে। কিন্তু বিদ্যুতের অভাবে দাদি সেই টিভিতে মিরাজের খেলা দেখতে পারেন না। মিরাজের দাদি অভিযোগ করেন, ১২ হাজার টাকা ঘুষ দিলেও এখনো বিদ্যুৎ আসেনি তার ঘরে। ‘ঘরে বসে টিভি দেখমু কেমনে? আমার ঘরেতো কারেন্ট (বিদ্যুৎ) নাই। ১২ হাজার ট্যাকা দিয়েও বিদ্যুৎ পাইনি। উল্টো ধমক পাইছি।’বলেন জাবেদা বিবি।

এ সম্পর্কিত আরও