Mountain View

আবার বিরাট-বলিউড জল্পনা। নয়া নায়িকার ফিটনেসে মজলেন কোহলি

প্রকাশিতঃ নভেম্বর ৫, ২০১৬ at ৮:২১ পূর্বাহ্ণ

20161105081418
স্পোর্টস ডেস্ক: অনুষ্কা শর্মা নন। এবার অন্য নায়িকায় মজেছেন বিরাট কোহলি। কে তিনি?

খুব বেশিদিন আগের কথা নয়। এই তো কয়েকদিন আগে ইন্ডিয়ান সুপার লিগে গ্যালারিতে বসে থাকতে দেখা গিয়েছে বিরাট কোহলি ও অনুষ্কা শর্মাকে। দু’ জনে বসে গোয়া বনাম দিল্লি ম্যাচ দেখছিলেন।

দু’ জনের সম্পর্ক নিয়ে ফের শুরু হয়ে যায় ফিসফাস। অতীতে তাঁদের সম্পর্ক নিয়ে কম কালি খরচ হয়নি সংবাদমাধ্যমে। কখনও প্রকাশিত হয়েছে, বিরাট ও অনুষ্কার সম্পর্ক তলানিতে। আবার এমনও খবরও এসেছে, দু’ জন খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন। কোনও খবরেরই সত্যতা নেই। বিরাট নিজের পৃথিবীতে ব্যস্ত। অনুষ্কাও তাই।

সম্প্রতি নিউজিল্যান্ডকে টেস্ট সিরিজে হারিয়েছে ভারত। জাতীয় দলের অধিনায়ক ছিলেন কোহলি। ওয়ানডে-তেও কিউয়িদের হারিয়ে সিরিজ জিতে নিয়েছে ভারত। ওয়ানডের ক্যাপ্টেন অবশ্য ছিলেন মহেন্দ্র সিংহ ধোনি। সামনেই রয়েছে ইংল্যান্ড সিরিজ। সেই সিরিজ নিয়ে চলছে জল্পনা কল্পনা। এর মধ্যেই আবার খবরে বিরাট কোহলি।

খবর ছড়িয়েছে, কোহলি অন্য এক বলিউড অভিনেত্রীকে টুইট করেছেন। তিনি অবশ্য অনুষ্কা নন। সেই বলিউড অভিনেত্রীকে অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন কোহলি। এত পর্যন্ত পড়ে অনেকেই মনে করতে পারেন, অনুষ্কা নন, এবার অন্য কোনও বলিউড অভিনেত্রীতে মজেছেন কোহলি। ঘটনা কিন্তু তা নয়। সেই অভিনেত্রীর রূপ, লাবন্যে একদমই মজেননি কোহলি। বরং সেই অভিনেত্রীর ফিটনেসে মোহিত হয়ে গিয়েছেন ভারতের টেস্ট দলের অধিনায়ক।

কে সেই অভিনেত্রী?

তিনি শ্রীলঙ্কার সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজ। বলিউডে কথিত আছে, যে ক’ জন অভিনেত্রী এখন কাজ করছেন, তাঁদের মধ্যে জ্যাকলিন বেশ ফিট। আর বিরাট কোহলি নিজেও ফিট। মাঠে চনমনে থাকেন। দারুণ ফিল্ডিং করেন ভারতের টেস্ট দলের অধিনায়ক। ব্যাটিং যখন করেন, তখন গোটা ভারত স্তব্ধ হয়ে যায়।

এ হেন বিরাট কোহলি জ্যাকলিন ফার্নান্ডেজকে টুইট করে শুভেচ্ছা জানিয়েছেন। তাঁর প্রতি শ্রদ্ধা প্রদর্শনও করেছেন। কী করেছেন শ্রীলঙ্কান সুন্দরী?

আগামী রবিবার অর্থাৎ ৬ নভেম্বর জ্যাকলিন তাঁর ‘ডু ইউ’ ক্যাম্পেনের মাধ্যমে গিনেস ওয়র্ল্ড বুকে নাম তুলতে চলেছেন। জ্যাকলিনের সঙ্গে সেই অনুষ্ঠানে থাকবেন অসংখ্য মহিলা। জ্যাকলিনের এ হেন প্রচেষ্টাকে সাধুবাদ না-জানিয়ে পারেননি কোহলি। তিনি যে সবার উপরেই শ্রদ্ধাশীল। তাই বিরাট কোহলি টুইট করে অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজকে। জ্যাকলিন অবশ্য বিরাটের এই টুইটের জবাব দেননি। খুব শীঘ্রই হয়তো বিরাটকে ধন্যবাদ জানাবেন শ্রীলঙ্কান সুন্দরী।

—এবেলা

এ সম্পর্কিত আরও

Mountain View