ঢাকা : ২২ জানুয়ারি, ২০১৭, রবিবার, ৯:৪১ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

ঢাকা থেকে রাজশাহী ফেরার পথে নাটোরে দুর্ধর্ষ বাস ডাকাতি ।। ড্রাইভার, সুপারভাইজারসহ আটক ৩

নাটোরে হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাসে গতকাল দিবাগত রাতে ডাকাতির ঘটনা ঘটেছে বাসটির চালক, সুপারভাইজার এবং হেলপারকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, বাসের চালক নাটোর সদর উপজেলার ফতেঙ্গাপাড়ার এরশাদ আলীর ছেলে কাবিল হাসান (৫৫), হেলপার চট্টগ্রামের হাটহাজারির কাঠেরহাট পূর্বদোলা গ্রামের নূর আলমের ছেলে মানিক মিয়া (২৮) এবং সুপারভাইজার বগুড়ার শেরপুর উপজেলার আব্দুল হাই এর ছেলে মাহমুদ শরিফ (৩০)।

এসময় যাত্রীদের কাছে থাকা নগদ টাকা, মোবাইল ফোন, ল্যাপটপসহ ১০লাখ টাকার মালামাল লুট করেছে ডাকাতদল। বাসের যাত্রী কাজী হুমায়ন কবির রনি বলেন, ঢাকা থেকে রাজশাহী গামী হানিফ পরিবহনের ভলভো বাসটি ৩২জন যাত্রী নিয়ে ঢাকা থেকে গতরাত পৌনে ১২টার দিকে ছেড়ে আসে। বাসটি রাত সাড়ে ৪টার দিকে নাটোরের গুরুদাসপুর উপজেলার কাছিকাটা এলাকায় পৌছিলে যাত্রীবেশী ৬জন ডাকাত আগ্নেয়াস্ত্র নিয়ে চালক ও যাত্রীদের জিম্মি করে বাসটি নিয়ন্ত্রণে নেয়। পরে যাত্রীদের কাছে থাকা নগদ টাকা, মোবাইল ফোন, ল্যাপটপসহ ১০লাখ টাকার মালামাল লুট করে গাজিরবিল এলাকায় একটি মাইক্রোবাসে করে পালিয়ে যায়। পরে যাত্রীরা রাতে হাইওয়ে টহল পুলিশকে দেখে গাড়ী থামিয়ে পুলিশের কাছে অভিযোগ।

এসময় পুলিশ বাসের চালক, সুপার ভাইজার এবং হেলপারকে আটক করে সদর থানায় হস্তান্তর করে।

ঘটনার সত্যতা স্বীকার করে নাটোর সদর থানার ওসি তদন্ত নজরুল ইসলাম জুয়েল জানান, ভলবো বাসের যাত্রী কাজী হুমায়ন কবির রনি চালক,হেলপার এবং সুপার ভাইজারসহ মোট ৫জনের নামে থানায় একটি ডাকাতি মামলা দায়ের করেছে।সিসি।।

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

কম খরচে আপনার বিজ্ঞাপণ দিন। প্রতিদিন ১ লাখ ভিজিটর। মাত্র ২০০০* টাকা থেকে শুরু। কল 016873284356

Check Also

‘সৌদি গৃহকর্তা প্রতিদিন আমাকে ধর্ষণ করে’

মধ্যপ্রাচ্যে বাংলাদেশি নারী শ্রমিকদের যৌন নিপীড়নের ঘটনা নতুন নয়। তবে দিনকে দিন সেটি আরও ভয়াবহ …