রবিবার , অক্টোবর ২২ ২০১৭
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ / সারাদেশ / নকলায় কলেজ কর্মচারী কর্তৃক একই কলেজের ছাত্রীকে শ্লীলতাহানীর চেষ্টা

নকলায় কলেজ কর্মচারী কর্তৃক একই কলেজের ছাত্রীকে শ্লীলতাহানীর চেষ্টা

প্রকাশিত :

images

নকলা (শেরপুর): শেরপুরের নকলায় সদ্য জাতীয়করণের জন্য ঘোষণাকৃত হাজী জালমামুদ কলেজের চতূর্থ শ্রেণির কর্মচারী সারোয়ার হোসেন রকি (২৫) কর্তৃক একই কলেজের একাদশ শ্রেণির এক ছাত্রীকে শ্লীলতাহানীর চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত কর্মচারী রকিকে ৭ দিনের মধ্যে কারণ দর্শানোর নোটিশ করা হয়েছে বলে জানিয়েছে কলেজ কর্তৃপক্ষ।

জানা গেছে, গত ৩ নভেম্বর বৃহস্পতিবার সকালে ঝাড়ুদার পরিমল ক্লাস শুরু হওয়ার কিছুক্ষণ আগে ৩য় তলার একটি কক্ষে ঝাড়ু দিচ্ছিল। এসময় পাশের কক্ষে ৪/৫ জন ছাত্রীর চেচামেচি শোনতে পায়। একই সময় কয়েকজন ছাত্রী ওই কক্ষ থেকে বের হয়ে কলেজ কর্মচারী রকি কর্তৃক তাদের এক বান্ধবীকে শ্লীলতাহানীর চেষ্টা করছে বলে জানায়।

এ কথা শোনে ঝাড়ুদার পরিমল ওই কক্ষে যেতে চাইলে দরজা বন্ধ দেখে। ফলে সে আরেক কর্মচারী দুলুকে ডেকে আনে এবং দুইজন মিলে দরজা ভেঙ্গে রকির হাত থেকে ওই ছাত্রীকে উদ্ধার করে।

এদিকে, বিষয়টি শোনার পর কলেজের অধ্যক্ষ লুৎফর রহমান ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন। কিন্তু মুহূর্তেই জানাজানি হয়ে গেলে ওইদিনই শ্লীলতাহানীর চেষ্টার অভিযোগ এনে ‘কেন তাকে সাময়িক বরখাস্ত করা হবে না?’ মর্মে ৭দিনের মধ্যে জবাব চেয়ে রকিকে কারণ দর্শানোর নোটিশ করা হয়। এ ঘটনা নকলায় টক অব দ্যা টাউনে পরিণত হয়েছে।

কলেজের অধ্যক্ষ লুৎফর রহমানকে মুঠোফোনে চেষ্টা করে পাওয়া যায়নি। তবে উপাধ্যক্ষ আলতাব আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

এ সম্পর্কিত আরও

Check Also

সাতক্ষীরায় অস্ত্রসহ আটক ৩

সাতক্ষীরায় ওয়ান শুটারগান অস্ত্রসহ তিনজনকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। শনিবার সন্ধ্যা সাড়ে টার …

Leave a Reply