ঢাকাঃ সোমবার , ২৩ অক্টোবর ২০১৭ ৯:২৭ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ / শীর্ষ সংবাদ / বক্তৃতার সময় স্টেজ ছেড়ে পালালেন ট্রাম্প!

বক্তৃতার সময় স্টেজ ছেড়ে পালালেন ট্রাম্প!

প্রকাশিত :

trump-bg20161106103206

আমেরিকাকে গড়ার দারুণ দারুণ স্বপ্নের কথা বলছিলেন ডোনাল্ড ট্রাম্প। শ্রোতারাও শুনছিলেন মুগ্ধতা দেখিয়ে! হঠাৎ ‘বন্দুক’ বলে চেঁচামেচি! আর কীসের স্বপ্ন, কীসের বক্তৃতা! রণে ভঙ্গ দিয়ে ভো-দৌড় লাগালেন ট্রাম্প! হঠাৎ চেঁচামেচি, মুহূর্তেই উধাও ট্রাম্প!

এই কাণ্ডটি ট্রাম্প ঘটিয়েছেন নেভাডা অঙ্গরাজ্যের রেনো শহরের একটি প্রচারণা সভায়। শনিবার (৫ নভেম্বর) রাতে ঘটে যাওয়া তার এই অদ্ভূত কাণ্ডে হাসাহাসি পড়ে গেছে আমেরিকান মিডিয়াপাড়ায়।

ঘটনাটা আসলে কী? তার ব্যাখ্যায় সংবাদমাধ্যম বলছে, আসলে ট্রাম্পের সভায় ঘাপটি মেরে বসে থাকা কোনো ‘দুষ্টুবুদ্ধি’র লোক হুট করে ‘বন্দুক’ বলে চেঁচামেচি শুরু করেন। এতেই ভয় পেয়ে যান রিপাবলিকান এই ‘হাতি’ প্রতীকধারী প্রার্থী। আতঙ্কিত হয়ে সব ছেড়েছুড়ে পালান প্রাণভয়ে!

এ বিষয়ে সিক্রেট সার্ভিস এক বিবৃতি দিয়ে জানায়, ট্রাম্প যখন স্টেজে বক্তব্য দিচ্ছিলেন, তখন সামনে থাকা এক ব্যক্তি বন্দুক বলে চেঁচামেচি শুরু করেন। অবশ্য ওই এলাকায় শেষ পর্যন্ত কোনো বন্দুক পাওয়া যায়নি। আর তাতে আশ্বস্ত হয়ে কয়েক মিনিট পর স্টেজে ফেরত আসেন ট্রাম্প।

অনাকাঙ্ক্ষিত এ ঘটনায় জড়িত সন্দেহে জ্যাকেট পরা এক ব্যক্তিকে আটক করেছেন সিক্রেট সার্ভিসের সদস্যরা। দ্রুত এ তৎপরতায় ধন্যবাদ জানিয়ে ট্রাম্প বলেছেন, কোনো কিছুই আমাদের দমাতে পারবে না!

এ সম্পর্কিত আরও

Check Also

রোহিঙ্গা সংকট: ভারতের কূটনীতির পরীক্ষা?

বাংলাদেশে সফররত ভারতীয় পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ বলেছেন, উদ্বাস্তুদের রাখাইনে ফিরে যাওয়ার মধ্যেই এই সঙ্কটের শান্তিপূর্ণ …

Leave a Reply