বিসিবির বর্তমান কমিটির তিন বছরের সাফল্য উদযাপনে ‘মেজবান’

প্রকাশিতঃ নভেম্বর ৬, ২০১৬ at ৬:৪৯ অপরাহ্ণ

images

২০১৪ সালের ১০ অক্টোবর নির্বাচনের মধ্য দিয়ে দায়িত্ব নেয় নাজমুল হাসান পাপনের নেতৃত্বাধীন পরিচালনা পর্ষদ। বিসিবি পরিচালনায় এ কমিটি পার করেছে তিন বছর। এ সময়ে মাঠের ক্রিকেটে বাংলাদেশ দল পেয়েছে অবিস্মরণীয় সাফল্য।

২০১৪ সালের নভেম্বর-ডিসেম্বরে জিম্বাবুয়েকে টেস্ট ও ওয়ানডে সিরিজে হারানোর মধ্য দিয়ে যাত্রা শুরু। ২০১৫ ওয়ানডে বিশ্বকাপে কোয়ার্টার ফাইনাল খেলা, দেশের মাটিতে পাকিস্তান, ভারত, দক্ষিণ আফ্রিকা, জিম্বাবুয়ে ও আফগানিস্তানসহ টানা ৬টি ওয়ানডে সিরিজ জয়। আর সর্বশেষ ইংল্যান্ডের বিপক্ষে প্রথমবারের মতো টেস্ট জয়।

গত তিন বছরে আন্তর্জাতিক ক্রিকেটে বাংলাদেশের সাফল্যগুলো উদযাপন করতে যাচ্ছে বিসিবি। এজন্য আগামীকাল (সোমবার) ৭ নভেম্বর মেজবানের আয়োজন করা হয়েছে। যেখানে উপস্থিত থাকবেন দেশের ক্রিকেট সংশ্লিষ্ট সবাই।

এ ব্যাপারে বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী আজ (রোববার) ০৬ নভেম্বর সংবাদমাধ্যমকে বলেন, ‘মাঠ ও মাঠের বাইরে সাফল্যের সঙ্গে আমরা ইংল্যান্ড সিরিজ শেষ করলাম। গত তিন বছরে বর্তমান বোর্ডের অনেক অর্জন রয়েছে।

অনুষ্ঠানের মাধ্যমে এগুলো তুলে ধরা হবে। মূলত, এটা একটা সেলিব্রেশন, সে সঙ্গে খাওয়া-দাওয়া তো থাকছেই। গত তিন বছরের যে সাফল্য রয়েছে আমন্ত্রিত অতিথীদের সামনে তার একটা প্রেজেন্টেশন থাকবে। ক্রিকেট সংশ্লিষ্ট যারা আছেন চেষ্টা করবো সবাইকে দাওয়াত দিতে।’

মেজবানে ক্রিকেটার, সংগঠক, ক্লাব কর্মকর্তা, সাংবাদিকসহ ক্রিকেটাঙ্গনে জড়িতদের আমন্ত্রণ জানাচ্ছে বিসিবি। বিসিবি একাডেমি ভবনের সামনের অংশে প্যান্ডেল করা হয়েছে প্রায় পাঁচ হাজার লোকের এ আয়োজন উপলক্ষে।

এ সম্পর্কিত আরও