হিন্দুদের মালাউনের বাচ্চা বলেছি প্রমাণ করতে পারলে মন্ত্রিত্ব ছেড়ে দেবো

প্রকাশিতঃ নভেম্বর ৬, ২০১৬ at ৬:৩৪ অপরাহ্ণ

download

হিন্দুদের মালাউনের বাচ্চা বলার যে অভিযোগ তোলা হচ্ছে সেটি কেউ প্রমাণ করতে পারলে মন্ত্রিত্ব ছেড়ে দেবেন বলে ঘোষণা দিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট ছায়েদুল হক।

রোববার (৬ নভেম্বর) দুপুর ২টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা সদরের আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয়ের শ্রেণিকক্ষে অনু্ষ্ঠিত সংবাদ সম্মেলনে  তিনি এ ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে মন্ত্রী বলেন, একটি শিশুও এ কথা বিশ্বাস করবে না যে অামার নিজ নির্বাচনী এলাকার অস্থিতিশীল পরিস্থিতি সামাল দেওয়ার পরিবর্তে অামি হিন্দুদের গালিগালাজ করে সাম্প্রদায়িক দাঙ্গায় উস্কানি দেবো।

তিনি বলেন, অামার বিরুদ্ধেই অামার হিন্দু ভোটারদের ক্ষেপিয়ে তুলতে একটি শত্রুপক্ষ এ ষড়যন্ত্র করছে। সারাদেশ শান্ত থাকলেও এক উড়ো খবরের ভিত্তিতে শুধু নাসিরনগরেই অাগুন জ্বালানো হচ্ছে।

বিএনপি-জামায়াত চক্র শেখ হাসিনার সাম্প্রদায়িক সম্প্রীতির রাজনীতি নষ্ট করার জন্য এ কাজ করেছে। হাফপ্যান্ট পড়া কিছু লোক সেদিনের হামলা-ভাঙচুরে অংশ নেয় বলেও উল্লেখ করেন মন্ত্রী।

এর অাগে নাসিরনগর প্রেসক্লাব মিলনায়তনে মন্ত্রীর বিরুদ্ধে মিথ্যাচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন করে স্থানীয় হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের নেতারা।

এছাড়া শহীদ মিনার চত্বরে নাসিরনগর হিন্দু সমাজের ব্যানারে এ ঘটনার বিচার দাবিতে মানববন্ধন করা হয়। বেলা ১২টা থেকে পৌনে ১টা পর্যন্ত চলা মানববন্ধনে কয়েকশ’ লোক অংশ নেয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি কাজল জ্যোতি দত্ত, সাধারণ সম্পাদক হরিপদ পোদ্দার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগ সভাপতি অঞ্জন কুমার দেব, গৌর গোবিন্দ মন্দির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক নির্মল দাস প্রমুখ।

এ সম্পর্কিত আরও