Mountain View

আগামীকাল নাসিরনগর যাচ্ছেন স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিতঃ নভেম্বর ৭, ২০১৬ at ৫:১২ অপরাহ্ণ

images

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর পরিদর্শনে আজ (মঙ্গলবার) ৮ নভেম্বর সেখানে যাবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। তার সঙ্গে যাবেন ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদারসহ সনাতন ধর্মাবলম্বীদের নেতারা।

আজ (সোমবার) ৭ নভেম্বর দুপুরে সচিবালয়ে নিজের কার্যালয় থেকে বেরোনোর সময় সাংবাদিকরা প্রশ্ন করলে মন্ত্রী এ কথা জানান।

আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, আগামীকাল আগামীকাল মঙ্গলবার


নাসিরনগর যেতে পারি। কারা এ হামলার সঙ্গে জড়িত তা খুঁজে বের করতে তদন্ত হচ্ছে। তদন্ত চলা অবস্থায় কোনো মন্তব্য করবো না। তদন্তে জড়িত বলে যাদের নাম আসবে, তাদের বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেবো।

তিনি বলেন, আমার সঙ্গে হিন্দু ধর্মাবলম্বীদের নেতারাও যাবেন ঘটনাস্থল পরিদর্শনে। তারা আমার সঙ্গে গতকাল (রোববার ৬ নভেম্বর) দেখা করেছেন। তারা বলেছেন, এগুলো ষড়যন্ত্র থেকেই হচ্ছে। বারবার আমরা এ ষড়যন্ত্রের শিকার হচ্ছি। আমরা আপনাদের সঙ্গে আছি।

এসময় ভারতীয় সন্ত্রাসী আব্দুর রউফ ওরফে দাউদ মার্চেন্ট মুক্তির পর কোথায় গেছেন সে বিষয়ে প্রশ্ন করা হলে মন্ত্রী বলেন, তার সাজার মেয়াদ শেষ। কাজেই তাকে তো ছেড়ে দিতেই হবে। সে অনুযায়ী ছেড়ে দেওয়া হয়েছে।

তাকে পুশ ব্যাক করে ভারতে পাঠানো হয়েছে কিনা জানতে চাইলে মন্ত্রী বলেন, পুশ ব্যাক হয়েছে না পুশ ইন হয়েছে, তা জানি না। তবে সে এখন উন্মুক্ত, যেখানে খুশি যেতে পারে। তার বিরুদ্ধে অভিযোগ ছিল, আমরা আইনের আওতায় এনেছিলাম, সাজা হয়েছে। সে এখন মুক্ত

এ সম্পর্কিত আরও

Mountain View