Mountain View

এনামুল হক বিজয়, বিপিএলে সেরাটা গড়ে আবারও ফিরতে চান জাতীয় দলে

প্রকাশিতঃ নভেম্বর ৭, ২০১৬ at ৬:৫৬ পূর্বাহ্ণ

20161107065105

স্পোর্টস ডেস্ক: গত বছরের দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দলে ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সবচেয়ে পরিচিত মুখ এনামুল হক বিজয়, কিন্তু নামতে পারেননি মাঠে। ৩০ ওয়ানডেতে ৩৫.১৮ গড় নিয়ে বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ গড়ধারী খেলোয়াড় এখন নিজেকে হারিয়ে খুঁজছেন। তবে হাল ছাড়তে রাজি নন তিনি। পরিশ্রম করছেন তুমুল আকারে এবং তা চালিয়েও যেতে চান।

বললেন, বিপিএলে সেরাটা গড়ার ইচ্ছা তার। দলে ফেরার এ লড়াইয়ে বিপিএলকেই হাতিয়ার বানাতে চান এনামুল। ঘরোয়া এ টুর্ণামেন্টের ভাল ফলাফল হয়তো আবারও জাতীয় দলের জার্সিতে সুযোগ করে দিবে তাঁকে এমনটা ধারনা বিজয়ের নিজেরও।

এবারের বিপিএলে চিটাগাং ভাইকিংসের হয়ে খেলবেন এনামুল হক বিজয়। আর বিপিএল দিয়েই আবারো জাতীয় দলে ফেরার চেষ্টা করবেন তিনি বলে জানালেন, বিপিএল দিয়ে জাতীয় দলে ফেরার চেষ্টা আমার থাকবে। আমার দায়িত্ব ভাল খেলা। ভাল খেললে সুযোগ অবশ্যই আসবে। বিপিএলের ভাল ব্যাটিং সেই সুযোগ এনে দিবে বলে মনে করি।

এছাড়াও নিজের দল চিটাগাংকে এবারের বিপিএল চ্যাম্পিয়ন হিসেবেও দেখতে চান আনামুল। বললেন, ‘অবশ্যই চ্যাম্পিয়ন দেখতে চাই। চ্যাম্পিয়ন একটা বড় মঞ্চ। ভাগ্যের ব্যাপারও থাকে। কিন্তু আমি চাই যে প্রতিটি খেলোয়াড় মন খুলে খেলুক, এক হয়ে খেলুক। দলের জন্য খেলুক।

এ সম্পর্কিত আরও