খুব কষ্টে দিন কাটাচ্ছেন এই সুন্দরী

প্রকাশিতঃ নভেম্বর ৭, ২০১৬ at ৫:৪৬ অপরাহ্ণ

20161107174048

বিনোদন ডেস্ক: তিনি হলিউড সুন্দরী। ড্রিউ ব্যারিমোর এই অভিনেত্রী দুর্দান্ত অভিনয়ও করেন। কিন্তু তার মধ্যেও যে তিনি খুব কষ্টে দিন কাটাচ্ছেন সেটা কে জানত? তাও আবার খাওয়ার কষ্ট।

জানা গেছে, মার্কিন এই অভিনেত্রী এখন কঠিন ডায়েট অনুসরণ করছেন। তারকা ডায়েটিশিয়ান কিম্বারলি স্নাইডারের দেয়া খাবারের তালিকা অনুসরণ করে এরই মধ্যে ১০ কেজি ওজন কমিয়েছেন তিনি। তবে খাবারের তালিকায় এই তারকার প্রিয় খাবার নেই। যা আছে তার সবই নিরামিষ।

‘স্যানটা ক্ল্যারিটা ডায়েট’ নামের একটি টেলিভিশন অনুষ্ঠানের জন্যই ওজন কমাতে হবে ব্যারিমোরকে। ব্যারিমোরের ভাষায়, ‘আমি এখন শুধু পিৎজার স্বপ্ন দেখি। এটা খেতে পারছি না বলে আমার কান্না আসে।’

শুধু নিরামিষ আর দিনে দুই লিটার পানি খেয়ে পেট, মন কোনোটাই ভরছে না এই দুই সন্তানের মায়ের। তাই ডায়েটিশিয়ানের কড়াকড়ির পরও চুপিচুপি খাবারের তালিকায় যুক্ত করে নিয়েছেন মাছ ও চর্বি ছাড়া মাংস। সম্প্রতি অন্দর সজ্জার সামগ্রী নিয়ে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে নিজের একটি নতুন দোকান চালু করেছেন ৪১ বছর বয়সের এই অভিনেত্রী।

এ ছাড়া প্রসাধনী ও প্রযোজনা প্রতিষ্ঠান পরিচালনার পাশাপাশি আজকাল তিনি ইউএস উইকলি সাময়িকীর পাঠকদের বিউটি টিপসও দিয়ে বেড়াচ্ছেন।

তথ্য সূত্র: দ্য সান

এ সম্পর্কিত আরও