ঢাকা : ২০ অক্টোবর, ২০১৭, শুক্রবার, ২:৩৫ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ / খেলাধুলা / জন্মদিনে কোহলিকে গোটা দিনটাই উপহার দিলেন আনুশকা

জন্মদিনে কোহলিকে গোটা দিনটাই উপহার দিলেন আনুশকা

প্রকাশিত :

20161107070034
স্পোর্টস ডেস্ক: বিরাট কোহলি সম্পর্কটাকে পরিণতি দিতে চেয়েছিলেন। চেয়েছিলেন আনুশকা শর্মাকে বিয়ে করতে। কিন্তু এখনই বলিউডের সুপারস্টার অভিনেত্রী বিয়ে করতে রাজি নন। বিচ্ছেদটা এই কারণেই।

বিরাট কোহলি আনুশকার শর্মার কথায় একটি হলিউড মুভিতে অনেক টাকা লগ্নি করেছিলেন। আসল সংখ্যাটা জানা নেই। কয়েক কোটি টাকা তো হবেই। কিন্তু টাকাটা যখন ফেরতের প্রসঙ্গ আসে তখনই বিপত্তি। আনুশকার সাথে এই টাকার কারণেই বিচ্ছেদ।

এই বছরের গোড়া থেকে এরকম অনেক খবরে ভারতের মিডিয়া ছিল গরম। তারকা জুটির বিচ্ছেদের কারণ নিয়ে কতো রকম খবরই না বেরিয়েছে মিডিয়ায়। দুজন দূরে থেকেছেন। টু শব্দটি করেননি। শুধু একবার কোহলি টুইট করলেন, আনুশকাকে অপমান করার অধিকার কারো নেই। তার জীবনে আনুশকার ভূমিকা আছে।

মাঝে কি হয়েছিল কে জানে! এখন আবার এই জুটি আলোচনায়। এক সাথে ভারতের টিম হোটেলে শনিবার দিনটা কাটিয়ে দিয়েছেন দুজন। ভারতের টেস্ট অধিনায়কের ২৮তম জন্মদিন ছিল শনিবার। রাজকোটে কুইন হোটেলে তার সাথে গোটা দিন কাটিয়েছেন ২৮ বছরের আনুশকা। যেন কোহলির জন্মদিনের উপহার হিসেবে গোটা দিনটাই দিলেন নায়িকা!

৯ নভেম্বর থেকে ওই শহরে ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে ভারতকে নেতৃত্ব দেবেন কোহলি। টিম হোটেলে যখনই দেখা গেছে কোহলিকে তখনই আনুশকার হাতে হাত ছিল তার। সারাক্ষণ আনুশকা ছায়ার মতো ছিলেন কোহলির সাথে। সামাজিক যোগাযোগ মাধ্যমে টিম হোটেলে এই জুটির একটি ছবিই দেখা যাচ্ছে।

সুলতানের পর অ্যায় দিল হ্যায় মুশকিল নিয়ে এখন দারুণ ফর্মে আনুশকা। কোহলিও সারা বছর রানের চাকা ছুটিয়ে আছেন অসাধারণ ফর্মে। লাভ বার্ড এখন প্রেমের ভূবনেও বেশ ফর্মে আছে বোঝা যাচ্ছে!

এ সম্পর্কিত আরও

Check Also

ফের দক্ষিণ আফ্রিকা গেলেন শফিউল

দক্ষিণ আফ্রিকা সফরে অন্ধকার যেন কাটছেই না টাইগারদের। স্বাগতিকদের বিপক্ষে টেস্ট সিরিজ হারের পর তিন …

Leave a Reply