ঢাকা : ২৬ সেপ্টেম্বর, ২০১৭, মঙ্গলবার, ২:৪৬ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > বিনোদন > নওখিলা পি.এন উচ্চ বিদ্যালয় পরিদর্শন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

নওখিলা পি.এন উচ্চ বিদ্যালয় পরিদর্শন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

received_1763959717200252

তাজুল ইসলাম: বগুড়ার সারিয়াকান্দিতে বিট্রিশ রাজা প্রমথ নাথের গড়া পত্তণে ১৮৮২ সালে প্রতিষ্ঠিত ও পূর্ব বগুড়ার ঐতিহ্যবাহী নদী বিদ্ধস্ত নওখিলা পি.এন উচ্চ বিদ্যালয় পরিদর্শন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ (৭নভেম্বর) সোমবার সকাল ১০ঘটিকায় বিদ্যালয়ের সভাপতি অধ্যক্ষ সা’দত স্যারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাহাদারা মান্নান সংগ্রামী সভাপতি উপজেলা আওয়ামীলীগ, সারিয়াকান্দি, বগুড়া জেলা শাখা।

বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনা সরকার শিক্ষার্থীদের জন্য যে, বিশেষ উদ্যোগ নিয়েছন তা অতুলিনীয় ও অবর্ণনীয়। সরকার বছরের প্রথমদিনে দেশের সকল শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলেদিচ্ছেন এবং অব্যহত রখেছেন। তার সহযোগী যোদ্ধা হিসেবে কাজ করছেন সারিয়াকান্দি-সোনাতলা নির্বাচনী এলাকার মাননীয় জাতীয় সংসদ সদস্য-৩৬, বগুড়া (১) বীরমুক্তিযোদ্ধা, কৃষিবিদ উত্তর-পূর্ববঙ্গের সর্বদলীয় সমন্বয়কারী বর্ষীয়ান নেতা জনাব আব্দুল মান্নান এমপি।

সরকারের শিক্ষামূলক সেবা জনগণের কাছে পৌঁছে দেবার জন্য তিনি হাড়ভাঙ্গা পরিশ্রম করে যাচ্ছেন। ভবিষ্যতে আরও যাবেন। তাঁর নির্বাচনী এলাকার কোনো মেধাবী শিক্ষার্থী অর্থনৈতিক সমস্যার কারনে উচ্চ শিক্ষাগ্রহণে বাধাগ্রস্থ হলে আমাদের এমপি মহোদয় সেসব শির্ক্ষীদের পাশে আছেন এবং ভবিষ্যতে থাকবেন। প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথি ২০১৬-১৭ শিক্ষাবর্ষের (এস.এস.সি) টেস্ট পরিক্ষার ফলাফল ঘোষনা করেন এবং বিভাগীয় প্রথমস্থান অর্জনরকারি তমা আক্তার (মানবিক), দ্বিতীয়স্থান অর্জনরকারি সাকিল হাসান (বিজ্ঞান) ও তৃতীয় মেধাস্থান অর্জনকারী মিরাজ’র সাথে শুভেচ্ছা বিনিময় করেন ও পড়ালেখার মানউন্নায়নের পাশাপামি উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, এ.বি.এম. আহসান রেজা প্রধান শিক্ষক নওখিলা পি.এন উচ্চ বিদ্যালয়, মতিয়ার রহমান মতি, যুগ্নসাধারন সম্পাদক, মানুনার রশিদ হিমু, সাংগঠনিক সম্পাদক, জহুরুল হক চিশতী ধর্ম বিষয়ক সম্পাদক, মনতাজাজুর রহমান সদরদার, উপজেলা আওয়ামীলীগ এবং পিলু মনতাজ শিউলী সভাপতি, মহিলা উপজেলা আওয়ামীলীগ, ডাক্তার আব্দুস ছালাম, সভাপতি কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগ, মামুনার রহমান মাষ্টার সভাপতি, মাহমুদুন্নবী হিরু সাধারন সম্পাদক চন্দনবাইশা ইউনিয়ন আওয়ামীলীগ, আবু বকর সিদ্দিক সাধারন সম্পাদক কামালপুর ইউনিয়ন আওয়ামীলীগ। এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন রেজাউল করিম দপ্তর সম্পাদক উপজেলা আওয়ামীলীগ, বিদ্যালয়ের শিক্ষকমন্ডলী, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, মশিউল আলম মিলন।

এ সম্পর্কিত আরও

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *