মাশরাফি-মুশফিকদের জন্য বিসিবির ‘মেজবান’

প্রকাশিতঃ নভেম্বর ৭, ২০১৬ at ৭:২২ অপরাহ্ণ

20161107191648

স্পোর্টস ডেস্ক: ঘরের মাঠে ভারত, পাকিস্তান, দক্ষিণ আফ্রিকা, জিম্বাবুয়ে ও আফগানিস্তানের বিপক্ষে টানা পাঁচটি সিরিজ জিতেছে। সর্বশেষ ইংল্যান্ডের বিপক্ষে প্রভাব বিস্তার করে ক্রিকেট খেলেছে টাইগাররা।টাইগারদের এমন সাফল্যে উৎফুল্ল সারাদেশ। স্বাভাবিকভাবেই দারুণ খুশি বিসিবি কর্তৃপক্ষও। আর তাই মাশরাফি-মুশফিক-সাকিব-তামিমদের সাফল্য উপলক্ষে সোমবার দুপুরে শেরে বাংলায় এক প্রীতি ভোজ ‘মেজবান’ আয়োজন করে বিসিবি।

বাংলাদেশ ক্রিকেট দলের অর্জন ও সাফল্য স্মরণীয় করে রাখতে বিভিন্ন ক্রিকেটীয় কর্মকাণ্ড সফল করতে রাষ্ট্রের সর্বোচ্চ পর্যায় থেকে শুরু করে যাদের প্রত্যক্ষ ও পরোক্ষ সাহায্য সহযোগিতা ও সম্পৃক্ততার প্রয়োজন পড়ে- সেই সংশ্লিষ্ট সবাই আমন্ত্রিত ছিলেন অনুষ্ঠানে।ঢাকার সব ক্লাব, জেলা, বিভাগীয় পর্যায়ের ক্রিকেট সংগঠক, বিভিন্ন আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, গোয়েন্দা সংস্থা ও প্রচার মাধ্যমকেও নিমন্ত্রণ করা হয়।

অনুষ্ঠানের শুরুতে বাংলাদেশ দলের ক্রিকেট অগ্রগতির ধারা নিয়ে বক্তব্য দেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। ক্রিকেটারদের শুভেচ্ছা দিয়ে তিনি বলেছেন, ‘গত কয়েক বছরে বাংলাদেশ দলের যত সাফল্য তারমূল কারিগরই ছিলেন আমাদের ক্রিকেটাররা। আমাদের সবার পক্ষ থেকে আমি তাদের শুভেচ্ছা জানাই। আশা করি তারা আমাদের জন্য আরও অনেক সাফল্য বয়ে আনবে।’

এ সম্পর্কিত আরও