Mountain View

বরিশাল ১৪৯ রানের টার্গেট দিলো ঢাকা কে

প্রকাশিতঃ নভেম্বর ৮, ২০১৬ at ৮:৫১ অপরাহ্ণ

11

বাংলাদেশ প্রিমিয়ার লিগের চতুর্থ আসরের দ্বিতীয় ম্যাচে ঢাকা ডায়নামাইটসকে ১৪৯ রানের টার্গেট দিলো বরিশাল বুলস। মঙ্গলবার টসে হেরে ব্যাট করতে নেমে শাহরিয়ার নাফীস ও অধিনায়ক মুশফিকুর রহীমের ফিফটিতে ২০ ওভারে ১৪৮ রান করে বরিশাল।

ঢাকার হয়ে মোহাম্মদ শহীদ নেন তিনটি উইকেট। এদিন টস হেরে ব্যাট করতে নেমে শুরুতে তাড়াতাড়ি উইকেট হারিয়ে ফেলে বরিশাল বুলস। তবে নেমেই হাল ধরেন অনেকদিন জাতীয় দলের বাইরে থাকা নাফীস। তবে ঝড়ো ফিফটি তুলে নিলেও ইনসাইড এজে আউট হয়ে ফিরে যেতে হয়েছে জাতীয় দলের সাবেক এই ওপেনারকে। তার ৪১ বলের ইনিংসে ছিলো ৭টি চার ও দুইটি ছয়।

এরপরেও খেলা চালিয়ে যান অধিনায়ক মুশফিক। ইনিংসের শেষ বল পর্যন্ত খেলে তুলে নেন ফিফটি। আর দলের রান হয় ১৪৮। এই দুজন

এর আগে বরিশাল বুলসের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধা্ন্ত নিয়েছে ঢাকা ডায়নামাইটস। মঙ্গলবার মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে টস জিতে বরিশালের অধিনায়ক মুশফিককে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান ঢাকার অধিনায়ক সাকিব আল হাসান।

বরিশালের হয়ে নামেন দীর্ঘদিন জাতীয় দলের বাইরে থাকা শাহরিয়ার নাফিস। এছাড়া দলে আছেন শামসুর রহমান শুভ, তাইজুল ইসলাম, আল আমিন হোসেন, কামরুল ইসলাম রাব্বী, আবু হায়দার রনি, ধীমান ঘোষের মতো তারকারা। বিদেশি রিক্রুটে রয়েছেন মুনাবিরা, মোহাম্মদ নেওয়াজ, ক্যারিবয়িন ক্রেইগ ব্র্যাথওইয়েট।
অন্যদিকে ঢাকার হয়ে মাঠে নামবেন সাকিব আল হাসান, নাসির হোসেন, মোসাদ্দেক হোসেন, সোহরাওয়ার্দী শুভ ও আল-আমিন বাবু। এছাড়া বিদেশিদের মধ্যে রয়েছেন লঙ্কান সাবেক অধিনায়ক সাঙ্গাকারা, রবি বোপারা, ডোয়াইন ব্রাভো ও আন্দ্রে রাসেলের মতো তারকা খেলোয়ার।

এ সম্পর্কিত আরও

Mountain View