Mountain View

ব্রাজিল-আর্জেন্টিনা দেখতে পারবেন যে চ্যানেলে এবং শুরু হবে যখন

প্রকাশিতঃ নভেম্বর ১০, ২০১৬ at ১০:৩১ পূর্বাহ্ণ

brasil-vs-argentina

দক্ষিণ আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইপর্ব নিয়ে দর্শকদের সবসময় বাড়তি আগ্রহ । আর ম্যাচটা যদি দুই চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল ও আর্জেন্টিনার মধ্যকার হয় তাহলে তো কথাই নেই। ২০১৮ সালের রাশিয়া বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে আর্জেন্টিনা খেলবে ব্রাজিলের মাঠে। বেলো হরিজন্তের মিনেইরাও স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় শুক্রবার ভোর পৌনে ৬টায়।

ম্যাচটি সরাসরি দেখাবে সনি সিক্স ও সনি সিক্স এইচডি চ্যানেল। অনলাইনে লাইভ স্ট্রিমিং করেও দেখা যাবে ম্যাচটি।

দক্ষিণ আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইপর্বের পয়েন্ট তালিকায় ভালো অবস্থানে নেই আর্জেন্টিনা। চোটের কারণে দলের শেষ তিন ম্যাচে খেলতে পারেনি অধিনায়ক লিওনেল মেসি। এদগার্দো বাউজার দল ওই তিন ম্যাচের একটিতেও জয় পায়নি, একটি হার, দুটি ড্র। ১০ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে এই অঞ্চলের পয়েন্ট তালিকার ছয়ে আছে দুবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

অন্যদিকে ব্রাজিল সম্প্রতি দারুণ খেলছে। সেলেসাওরা বাছাইপর্বে নিজেদের শেষ চার ম্যাচের সবগুলোতেই জিতেছে। ১০ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে রয়েছে বিশ্বকাপে সর্বোচ্চ পাঁচবারের চ্যাম্পিয়নরা। এই অঞ্চল থেকে পয়েন্ট তালিকার সেরা চার দল সরাসরি এবং পঞ্চম দলটি প্লে-অফ খেলে সুযোগ পাবে ২০১৮ সালের রাশিয়া বিশ্বকাপের চূড়ান্ত পর্বে।

এ সম্পর্কিত আরও

আপনিও লিখুন .. ফিচার কিংবা মতামত বিভাগে লেখা পাঠান [email protected] এই ইমেইল ঠিকানায়
সারাদেশ বিভাগে সংবাদকর্মী নেয়া হচ্ছে। আজই যোগাযোগ করুন আমাদের অফিশিয়াল ফেসবুকের ইনবক্সে।