ঢাকা : ২৯ জুন, ২০১৭, বৃহস্পতিবার, ৬:৩৬ অপরাহ্ণ
সর্বশেষ
সরকারের অভিধানে ‘ইমপসিবল’ বলে কোনো শব্দ নেই বলে জানিয়েছেন বিদ্যুৎ, কোথায় হারাল বাংলাদেশের সেই বোলিং! কুষ্টিয়ার দৌলতপুরে পদ্মা নদীতে নিখোঁজ স্কুল ছাত্রের মৃতদেহ ১৮ ঘন্টা পর উদ্ধার ১৫ বছরের এই মেয়েটি তার নিজের বিয়ে ঠেকাতে পেরেছিল সিরাজগঞ্জে বাস চাপায় পথচারী নিহত দিনাজপুরের ফুলবাড়ীতে ট্রেনে কাটা ধর্মগুরুর লাশ উদ্ধার রাঙামাটির লংগদুতে যৌথবাহিনীর অভিযান,অস্ত্র উদ্ধার লক্ষ্মীপুরে দু-গ্রুপের সংঘর্ষ,বাড়িঘর ভাংচুর,আহত-১০ প্রবাসি স্বামীকে ঢাকা বিমানবন্দরে আনতে গিয়ে লাশ হলেন স্ত্রী, সন্তান ও শ্বশুর নান্নুর চোঁখে টেস্টেও শাহরিয়ার থেকে বেটার সৌম্য সরকার!
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

মাজিদ মাজিদির ছবিতে দিপিকা!

deepika-1বলিউড থেকে হলিউড, এরপর ইরান! একে একে চলচ্চিত্রের সব তীর্থভূমিতেই যে পা রাখছেন ভারতীয় অভিনেত্রী দিপিকা পাড়ুকোন।

বলিউডের হালের সেনসেশন দিপিকা পাড়ুকোন এ মুহূর্তে ব্যস্ত রয়েছেন ইরানি নির্মাতা মাজিদ মাজিদির পরবর্তী ছবির শুটিং নিয়ে। সম্প্রতি একটি টুইট পোস্টে এ বিষিয়টি নিশ্চিত করেছেন দিপিকা নিজেই। সেই সাথে শ্যুটিং চলাকালীন সময়ের কিছু ছবিও জুড়ে দিয়েছেন তিনি।

ছবিতে দিপিকাকে দেখা যাচ্ছে মেপআপ বিহিন সাজে ও সাদামাটা পোষাকে। মুম্বাইয়ের ধোবি ঘাটের শুটিং সেটে ছেঁড়া কাপড় পরা, নন-গ্ল্যামারাস লুকে দিপিকাকে দেখে চমকে উঠেছেন অনেকেই। ক’দিন আগেই জমকালো সাজে ইউরোপ মিউজিক অ্যাওয়ার্ডসহ নামী-দামী অনুষ্ঠান মাতিয়ে বেড়ানো এ অভিনেত্রীকে এ অনাড়ম্বর সাজ-পোষাকে দেখে চিনতে বেশ কষ্টই হওয়ার কথা দিপিকা ভক্তদের!

দিপিকা পাড়ুকোনের ট্যুইটার অ্যাকাউন্ট থেকে সংগৃহিত দিপিকা পাড়ুকোনের ট্যুইটার অ্যাকাউন্ট থেকে সংগৃহিত ডিএনএ ম্যাগাজিনের এক প্রতিবেদন থেকে জানা যায়, ভারতীয় পটভূমিকে কেন্দ্র করে মাজিদ মাজিদির নতুন এ ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে দিপিকাকে। ছবিটির শুটিং চলবে ভারতের দিল্লি, মুম্বাই, উত্তর প্রদেশ, রাজস্থান ও কাশ্মিরের বিভিন্ন জায়গায়। ২০১৭ তে মুক্তি পাবে এটি।
সদ্যই হলিউডের অভিষেক ছবি ‘ট্রিপল এক্স: দ্যা জেন্ডার কেইজ’ এর কাজ শেষ করেছেন দিপিকা পাড়ুকোন। সামনেই তাকে দেখা যাবে রানভির সিং ও শাহীদ কাপুরের বিপরীতে সাঞ্জায় লিলা বানসালির নতুন ছবি ‘পদ্মাবতী’তে।

এ সম্পর্কিত আরও

Check Also

সরকারের অভিধানে ‘ইমপসিবল’ বলে কোনো শব্দ নেই বলে জানিয়েছেন বিদ্যুৎ,

সরকারের অভিধানে ‘ইমপসিবল’ বলে কোনো শব্দ নেই বলে জানিয়েছেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী …

আপনার-মন্তব্য