A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ / বিনোদন / ১০০ কোটির ক্লাবে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’

১০০ কোটির ক্লাবে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’

তারকাবহুল সিনেমা, জনপ্রিয় সব গান, সাথে রনবীর-ঐশ্বরিয়া জুটি সবমিলিয়ে মুক্তির আগেই বেশ সাড়া ফেলেছিলো ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। মুক্তির পরে সেই উচ্ছাসের প্রতিফলন দেখা গিয়েছে সিনেমার আয়েও। full_1609199936_1478791702

একশ কোটি রুপি আয়ের মাইলফলক স্পর্শ করলো ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। সম্প্রতি বাণিজ্য বিশ্লেষক জোগিন্দার তুতেজা’র মাধ্যমে জানা গিয়েছে এমন তথ্য। জোগিন্দার সামাজিন যোগাযোগ মাধ্যমে বলেন, “আমি যখন এটা লিখছি, ততোক্ষনে অ্যায় দিল হ্যায় মুশকিল প্রবেশ করেছে ১০০ কোটির ক্লাবে। অনেক অভিনন্দন করণ জোহর ও তার দলকে।

যদিও ইতোমধ্যেই দুনিয়াজুড়ে একশ কোটির আয় ছাড়িয়ে গিয়েছে সিনেমাটি কিন্তু বলিউডের ‘ট্রেড’ শুধুমাত্র জাতীয় আয়কেই বিবেচনায় নেয়ায় দুই’শ কোটির ঘরে প্রবেশের জন্য আরেক ধাপ এগোতে হবে করণ জোহরের এই সিনেমাকে। সবকিছু ঠিকঠাক থাকলে এই সপ্তাহের শেষেই সিনেমাটি পৌঁছে যাবে এই অনন্য অর্জনের কাছাকাছি।

এখন পর্যন্ত সিনেমা সংশ্লিষ্ট প্রতিটি অভিনেতা-অভিনেত্রীর কাছেই সিনেমাটির আবির্ভাব হয়েছে বিশেষ কিছু হিসেবে। ৪১ কোটি টাকার উদ্ভোধনী আয়ের মাধ্যমে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ রনবীর এবং করণ দু’জনের ক্যারিয়ারেরই সর্বোচ্চ উদ্ভোধনী আয়ের সিনেমা। তার উপর দীর্ঘদিনের ‘ফ্লপ’ কাটিয়ে আবারো একটি ‘হিট’ সিনেমার দেখা পেলো রনবীর কাপুর।

প্রথম সপ্তাহের আয়ের দিক দিয়ে সালমান খান এর ‘সুলতান’ এর পর দ্বিতীয় অবস্থানে এছে এই রোমান্টিক ড্রামা। কিন্তু মুক্তির দ্বিতীয় সপ্তাহে এসে বেনেডিক্ট কাম্বারব্যাচ এর ‘ডক্টর স্ট্রেঞ্জ’ মুক্তি পাওয়ায় কিছুটা ভাটা পড়েছে সিনেমাটির আয়ে।

তবে দর্শক, সমালোচক থেকে শুরু করে বলিউডের অন্য অভিনেতা-অভিনেত্রীরাও সিনেমাটির প্রশংসাই করছেন। সিনেমাটিতে অসাধারণ অভিনয়ের জন্য রনবীর, আনুশকা আর ঐশ্বরিয়া রাই বচ্চন এর ভূয়সী প্রশংসা করেছেন অভিনেত্রী কারিনা কাপুর।

এ সম্পর্কিত আরও

Check Also

এই আবেদনময়ী ললনা একসময় লজ্জাবতী ছিলো

যার অভিনয় ও চলন-বলন মুগ্ধ হয়েছে দর্শক। তাহসানের সঙ্গী হিসেবে সুখী দম্পতির উদাহরণও হয়েছিলেন অনেক …

Leave a Reply