Mountain View

এবার কেরানীগঞ্জে বর্জ্য ভিত্তিক বিদ্যুৎ কেন্দ্র স্থাপন করা হবে

প্রকাশিতঃ নভেম্বর ১১, ২০১৬ at ১১:২৭ অপরাহ্ণ

cymera_20161111_232426

কেরানীগঞ্জে বর্জ্য ভিত্তিক বিদ্যুৎ কেন্দ্র স্থাপন করা হবে বলে জানিয়েছেন বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু।

আজ (শুক্রবার) ১১ নভেম্বর বিকেল ৫টার দিকে উপজেলার জিনজিরা ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বিদ্যুৎকেন্দ্র স্থাপনের জন্য ইতোমধ্যে জায়গা নির্ধারণ করে দরপত্র আহ্বান করা হয়েছে। প্রকল্পটিতে সম্পূর্ণ বিদেশি প্রযুক্তি ব্যবহার করা হবে। কেরানীগঞ্জে এ প্রকল্প সফল হলে সারাদেশের বিভিন্ন উপজেলায় এ ধরনের প্রকল্প চালু করা হবে।

এ সময় তিনি জাতীয় নির্বাচনের জন্য দলীয় নেতা-কর্মীদের প্রস্তুতি নিতে বলেন।

ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক অহিদুল হক রাসেলের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন- কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়াম লীগের আহ্বায়ক শাহিন আহমেদ।

এছাড়াও উপস্থিত ছিলেন- ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মো. সেলিম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. শাহজাহান, ঢাকা জেলা (দক্ষিণ) স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক মো. ইয়াসিন, দক্ষিণ কেরানীগঞ্জ থানা যুবলীগ সভাপতি মাহমুদ আলম, সাধারণ সম্পাদক ডা. সেলিম, যুবলীগ নেতা শিপু আহমেদ ও জিনজিরা ইউপি চেয়ারম্যান হাজী সাকুর হোসেন সাকু প্রমুখ।

সম্মেলন শেষে জিনজিরা ইউনিয়ন যুবলীগের সভাপতি হিসেবে অহিদুল হক রাসেল ও সাধারণ সম্পাদক হিসেবে রমিজ রাজা অপুর নাম ঘোষণা করা হয়।

এ সম্পর্কিত আরও

Mountain View