Mountain View

ঠাকুরগাঁওয়ে যুবলীগের ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশিতঃ নভেম্বর ১১, ২০১৬ at ৭:২৩ অপরাহ্ণ

received_1092262494176137

এস. এম. মনিরুজ্জামান মিলন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে শুক্রবার (১১ নভেম্বর)। ১৯৭২ সালের এই দিনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে শেখ ফজলুল হক মণি বাংলাদেশ আওয়ামী যুবলীগ প্রতিষ্ঠা করেছিলেন। যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ছিলেন শেখ ফজলুল হক মণি এবং সাধারণ সম্পাদক ছিলেন নূরে আলম সিদ্দিকী।

দিবসটি উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে সংগঠনটি। কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সকাল ৭ টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির জনকের স্মৃতিস্তম্ভে পুষ্পমাল্য অর্পণ করা হয়। এরপর বেলা ৪ টায় আওয়ামীলীগ কার্যালয়ের সামনে থেকে র‍্যালি বের হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তা প্রদক্ষিণ শেষে চৌরাস্তায় অবস্থিত সমবায় মার্কেটের সামনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সাংসদ বাবু রমেশ চন্দ্র সেন। তিনি বাংলাদেশের রাজনৈতিক প্রেক্ষাপটে যুবলীগের অবদান তুলে ধরেন। যুবলীগ কর্মীদের
আরও সক্রিয় হওয়ার আহবান জানান।

জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ সুদাম সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক সাদেক কুরাঈশী, জেলা যুবলীগের সাবেক সভাপতি অরুনাংশু দত্ত টিটো, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ আপেল সহ আরও অনেকে।

এ সম্পর্কিত আরও

Mountain View