Mountain View

কারাগারে অসুস্থ হয়ে বিএনপি নেতার মৃত্যু

প্রকাশিতঃ নভেম্বর ১২, ২০১৬ at ১:২০ অপরাহ্ণ

full_414207284_1478934097বিডি ২৪ টাইমস: গাইবান্ধা জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. গাওসুল আজম ডলার (৫০) কারাবন্দি অবস্থায় মারা গেছেন। গাওসুল আজম গাইবান্ধা শহরের পশ্চিমপাড়ার আফতাব খন্দকারের ছেলে।

আজ শনিবার সকালে কারাগার থেকে গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়। গাওসুল আজম হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন বলে চিকিৎসকরা প্রাথমিকভাবে ধারণা করছেন।

গাওসুল আজমের মৃত্যুর ব্যাপারে গাইবান্ধা জেলা কারা কর্তৃপক্ষের বক্তব্য পাওয়া যায়নি। কারাগারের জেলারের বরাত দিয়ে জেলা পুলিশ সুপার মাসুদার রহমান জানান, আজ সকাল সাড়ে ৭টার দিকে কারাগারের ভেতর হঠাৎ অসুস্থ বোধ করেন বিএনপি নেতা গাওসুল আজম। দ্রুত তাকে গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়। হৃদরোগে আক্রান্ত হয়ে গাওসুল আজমের মৃত্যু হয়েছে বলে দাবি করেন তিনি।

বিএনপি নেতার মৃত্যুর ব্যাপারে গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা এস আই এম শাহীন জানান, সকালে গাওসুল আজম ডলারকে হাসপাতালে নিয়ে আসে কারা কর্তৃপক্ষ। তাকে ভর্তি করার পর দায়িত্বরত চিকিৎসক প্রয়োজনীয় চিকিৎসা দেন। কিন্তু হার্টের সমস্যা থাকায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এছাড়া তিনি ডায়াবেটিস রোগেও ভুগছিলেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম মেহেদী হাসান জানান, গাওসুল আজম ডলার তুলসীঘাটে যাত্রীবাসী বাসে পেট্রোলবোমা হামলা মামলার অভিযোগভুক্ত আসামি। আদালত তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। ওই পরোয়ানায় গত ৫ অক্টোবর রাত ১১টার দিকে পলাশবাড়ী উপজেলার মাঠেরহাট বাজার এলাকা থেকে তাকে আটক করে পুলিশ।

এ সম্পর্কিত আরও