পল্লবীর বাসা থেকে এসআই’র ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিতঃ নভেম্বর ১২, ২০১৬ at ৯:৫৬ পূর্বাহ্ণ

full_832834283_1478916412বিডি২৪টাইমস: রিপোর্ট রাজধানীর পল্লবীতে নিজ বাড়ির একটি কক্ষ থেকে মোমেন হাসনাইন রাব্বানি (৩৮) নামে সিআইডির এক উপ-পরিদর্শকের (এসআই) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১১ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে পল্লবী সেকশন-১১, ব্লক-এ এর ৭ নম্বর রোডের ৫ নম্বর বাড়ির দরজা ভেঙে লাশটি উদ্ধার করা হয়।

পল্লবী থানার ওসি দাদন ফকির জানান, পল্লবীর সেকশন ১১/এ-এর ৮ নম্বর রোডের ৫ নম্বর বাড়ির চতুর্থ তলায় স্ত্রী-সন্তান নিয়ে ভাড়া থাকতেন এসআই মোমেন। পারিবারিক কলহের জের ধরে তিন দিন আগে তার স্ত্রী দুই সন্তানকে নিয়ে গ্রামের বাড়িতে চলে যান। শুক্রবার মোমেন ক্ষুদে বার্তায় তার স্ত্রীর বড় ভাই রফিক মিয়াকে জানান, তিনি আত্মহত্যা করবেন। বার্তা পাওয়ার সঙ্গেই রফিক যশোর থেকে ঢাকার উদ্দেশে রওনা দেন। সন্ধ্যায় পল্লবীর ওই বাসায় পৌঁছে দেখেন দরজা ভেতর থেকে বন্ধ। এরপর রফিক মিয়া পল্লবী থানায় খবর দেন। এসআই সুলতান আলীর নেতৃত্বে পুলিশ দরজা ভেঙে ভেতরে ঢুকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মোমেনের লাশ উদ্ধার করে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। ময়নাতদন্তের জন্য রাতেই লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এসআই মোমেনের স্ত্রীর বড় ভাই রফিক জানান, বৃহস্পতিবার রাত ৯টা ৫৫ মিনিটে তার মোবইলে একটি ক্ষুদে বার্তা পাঠায় মোমেন। বার্তায় লেখা ছিল- ‘শিমু খুব ভালো মেয়ে। ওকে আমি ভালোবাসতাম, ভালোবাসি। তুমি আমার ভাইয়ের মতো। তুমি ওকে দেখে রেখ। আর আমার ছেলেকে মাদ্রাসায় পড়াবে।’

এ সম্পর্কিত আরও