ঢাকা : ২৯ জুন, ২০১৭, বৃহস্পতিবার, ৬:২১ অপরাহ্ণ
সর্বশেষ
সরকারের অভিধানে ‘ইমপসিবল’ বলে কোনো শব্দ নেই বলে জানিয়েছেন বিদ্যুৎ, কোথায় হারাল বাংলাদেশের সেই বোলিং! কুষ্টিয়ার দৌলতপুরে পদ্মা নদীতে নিখোঁজ স্কুল ছাত্রের মৃতদেহ ১৮ ঘন্টা পর উদ্ধার ১৫ বছরের এই মেয়েটি তার নিজের বিয়ে ঠেকাতে পেরেছিল সিরাজগঞ্জে বাস চাপায় পথচারী নিহত দিনাজপুরের ফুলবাড়ীতে ট্রেনে কাটা ধর্মগুরুর লাশ উদ্ধার রাঙামাটির লংগদুতে যৌথবাহিনীর অভিযান,অস্ত্র উদ্ধার লক্ষ্মীপুরে দু-গ্রুপের সংঘর্ষ,বাড়িঘর ভাংচুর,আহত-১০ প্রবাসি স্বামীকে ঢাকা বিমানবন্দরে আনতে গিয়ে লাশ হলেন স্ত্রী, সন্তান ও শ্বশুর নান্নুর চোঁখে টেস্টেও শাহরিয়ার থেকে বেটার সৌম্য সরকার!
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

ভারতের মন্ত্রী মোবাইলে পর্ন দেখে হাতে নাতে ধরা পড়লেন

porno

জন্মদিনের অনুষ্ঠানে গিয়ে স্মার্টফোনে পর্ন দেখার সময় হাতেনাতে ধরা খেলেন ভারতের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের রাজ্য কর্নাটকের এক মন্ত্রী।

রাজ্যর কংগ্রেস সরকারের প্রাথমিক ও উচ্চশিক্ষা-বিষয়ক মন্ত্রী তানভীর সাইদ অতিথি মঞ্চে বসেই এ কাণ্ড ঘটান। যদিও এ ঘটনার পর থেকে মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া’র নেতৃত্বাধীন সরকারের এ মন্ত্রীর পদত্যাগ দাবি করে আসছে বিরোধী দল বিজেপি।

আজ (শনিবার) ১২ নভেম্বর স্থানীয় সংবাদমাধ্যমের খবরে জানা যায়, গত বৃহস্পতিবার (১০ নভেম্বর) উত্তরাঞ্চলীয় জেলা রায়চুর এলাকার টিপু সুলতান ‍নামে এক ব্যক্তির জন্মদিনের অনুষ্ঠানে মন্ত্রী সাইদের পর্ন দেখার বিষয়টি ধরা পড়ে।

ওই অনুষ্ঠান সম্প্রচারে থাকা কান্নাডা টেলিভিশন সাঈদের পর্ন দেখার মুর্হূতটি দেখিয়েছে। সেখানে দেখা গেছে, নিজ মোবাইল ফোনে এক এক করে অর্ধনগ্ন নারীর ছবি দেখছেন সাইদ।

প্রচারিত ফুটেজে দেখা যায়, অনুষ্ঠানের মাঝ পর্যায়ে সাইদি তার মোবাইলে ফোনে পর্ন ছবিগুলো দেখছিলেন। তিনিই ছিলেন ওই অনুষ্ঠানের প্রধান অতিথি।

তবে বিয়ষটি অস্বীকার করেছেন মন্ত্রী সাইদ। তিনি বলেন, আমি মোবাইলে টিপু সুলতানের জন্মদিনের অনুষ্ঠানের ছবি দেখার চেষ্টা করছিলাম। ঠিক ওই সময়ই একজন হোয়াটসঅ্যাপে আমাকে এসব ছবি পাঠিয়েছেন।

এদিকে সরকারি সূত্র বলছে, রাজ্যের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া ও রাজ্য কংগ্রেসের সভাপতি জি পরমেশ্বর বিষয়টি সম্পর্কে অবগত হয়েছেন। এ ঘটনায় মন্ত্রী সাইদের কাছে ব্যাখ্যাও চেয়েছেন তারা।

প্রকাশ্যে মন্ত্রীদের পর্ন দেখার ঘটনা ভারতে এটাই প্রথম নয়। এর আগে ২০১২ সালেও বিধানসভায় বসে পর্ন দেখার সময় ধরা পড়েছিলেন কর্নাটক বিজেপির দুই মন্ত্রী লক্ষ্মণ সাভাদি ও সিসি পাতিল। এর জের ধরে পদ ছাড়তে হয়েছিলো তিনজনকেই।

এ সম্পর্কিত আরও

Check Also

সরকারের অভিধানে ‘ইমপসিবল’ বলে কোনো শব্দ নেই বলে জানিয়েছেন বিদ্যুৎ,

সরকারের অভিধানে ‘ইমপসিবল’ বলে কোনো শব্দ নেই বলে জানিয়েছেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী …

আপনার-মন্তব্য