ঢাকা : ৯ ডিসেম্বর, ২০১৬, শুক্রবার, ৭:৩০ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

সময়ক্ষেপণ না করে সমাবেশের অনুমতি দিন: রিজভী

rizvi-ahme

সময়ক্ষেপণ না করে সমাবেশের অনুমতি দেওয়ার আহ্বান জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।আজ (শনিবার) ১২ নভেম্বর সকালে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ আহ্বান জানান।

রিজভী বলেন, আমরা আবারও পুলিশ প্রশাসনকে বলতে চাই, ১৩ নভেম্বর সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপিকে জনসভা করার অনুমতি দেওয়ার ব্যাপারে কোনো প্রকার টালবাহানা, গড়িমসি করবেন না। আজকেই জনসভা অনুষ্ঠানের অনুমতি দিন।

পুলিশ প্রশাসনের উদ্দেশে তিনি বলেন, আপনারা আওয়ামী লীগের নয়, জনগণের সেবক হিসেবে আইনানুগ আচরণ করুন। পৃথিবীতে কখনোই প্রশাসনকে দলীয়করণ করে কোনো একনায়কের শেষ রক্ষা হয়নি। ক্ষমতাসীনদের মায়ামুগ্ধ হয়ে জনগণের অধিকার হরণ করে নিজেদের গণশত্রুতে পরিণত করবেন না।

আওয়ামী শাসকগোষ্ঠী এবং তাদের আইন শৃঙ্খলা বাহিনী ভয় ও শঙ্কার রোগে ভুগছে মন্তব্য করে রিজভী বলেন, মানুষের জমায়েতের কথা শুনলেই তারা শঙ্কিত হয়ে উঠে। কারণ, বিরোধীদল আয়োজিত এধরনের গণজমায়েতে সরকারের দু:শাসনের বিরুদ্ধে প্রতিবাদ ওঠে। এ আশঙ্কায় সরকার পুলিশকে দিয়ে বিরোধী দলের সংবিধান স্বীকৃত কর্মসূচিকে নস্যাৎ করে চলেছে।

বিএনপির এ নেতা বলেন, পুলিশ কিসের প্রতিশোধ নিচ্ছে? ক্ষমতাবিলাসীদের স্বার্থপরতা রক্ষায় পুলিশ কেন ভূমিকা রাখছে? দেশকে কেন সর্বনাশের ধাক্কায় অতল গহব্বরের দিকে টেনে নিয়ে যাওয়া হচ্ছে?

পুলিশ যদি এ ধরনের অগণতান্ত্রিক, অনিয়মতান্ত্রিক, বেআইনি এবং সংবিধানবিরোধী ভূমিকা অব্যাহত রাখে তবে জনগণের কাছে তাদের একদিন জবাবদিহি করতে হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহাজাহান, ডা. এ জেড এম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, সহ-দপ্তর সম্পাদক মনির হোসেন, মহিলাদলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ প্রমুখ।

এ সম্পর্কিত আরও

Check Also

আমাদের প্রধানমন্ত্রী ২শ’ বছর বেঁচে থাকুক: রওশন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ২শ’ বছর আয়ু চেয়েছেন সংসদে বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ। তিনি …

Mountain View

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *