Mountain View

অবশেষে বিসিবির নির্বাচক কমিটিকে কড়া জবাব দিলেন নাসির

প্রকাশিতঃ নভেম্বর ১৩, ২০১৬ at ৬:৪১ পূর্বাহ্ণ

nasir-repy

স্পোর্টস ডেস্ক: না, খুব বড় কোনো ইনিংস তিনি খেলে ফেলেননি। তবে, তার বিরুদ্ধে যে অভিযোগ ছিল সেটার কিছুটা হলেও জবাব দিতে পেরেছেন নাসির হোসেন।

ডান হাতি এই ব্যাটসম্যান রংপুর রাইডার্সের বিপক্ষে খেলেছেন ৩৮ রানের ইনিংস। আর মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তিন নম্বর পজিশনে ব্যাট করতে নেমে এই ইনিংস খেলতে গিয়ে খরচ করেছেন ৩৩ বল।

এই ৩৩ বলের মধ্যে ১৩ টি বল খেলেছেন পেসারদের বিপক্ষে আর তাতে করেছেন ১৫ রান। নিজের ইনিংসের ছয়টি চারের মধ্যে তিনটিই এসেছে এই পেসারদের বলে।

ফলে, পেসারদের বিপক্ষে নাসির জ্বলে উঠতে পারেন না বলে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচক কমিটির যে অভিযোগ সেটা মোটামুটি উড়িয়ে দিতে সক্ষম হয়েছেন ব্যাট হাতে কড়া জবাব দিয়ে।

টসে হেরে ব্যাট করতে নেমে নাসিরদের ঢাকা ডাইনামাইটস নির্ধারিত ২০ ওভার শেষে ছয় উইকেট হারিয়ে করবে ১৭০ রান। ফিল্ডিংয়ে জবাব দিতে নেমেও চমক দেখালেন নাসির হোসেন।

ইনিংসের দ্বিতীয় ওভারেই বোল্ড করে সাজঘরে ফেরালেন সৌম্য সরকারকে। এরপর আরেক ওপেনার আফগানিস্তানের মোহাম্মদ শেহজাদকে দুর্দান্ত এক ক্যাচে পরিনত করলেন।

সাঞ্জামুল ইসলামের বলে মিড অফে পিছন দিকে অনেকটা দৌঁড়ে এসে ক্যাচ নেন তিনি। অথচ, ব্যাটিং-বোলিং-ফিল্ডিংয়ে অনন্য এই নাসিরই বারবার অবহেলিত হন জাতীয় দলে!

 

এ সম্পর্কিত আরও

Mountain View