ঢাকা : ২৮ জুলাই, ২০১৭, শুক্রবার, ২:৪৮ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
Home / সারাদেশ / গারো তরুণী ধর্ষণ মামলার প্রধান আসামি আদালত থেকে পলায়ন

গারো তরুণী ধর্ষণ মামলার প্রধান আসামি আদালত থেকে পলায়ন

রাজধানীতে গারো তরুণী ধর্ষণ মামলার প্রধান আসামি রাফসান হোসেন রুবেল ঢাকার আদালত এলাকা থেকে পালিয়েছেন। রোববার পুরান ঢাকার আদালত পাড়া থেকে এই আসামি পালিয়ে যান।
ডিএমপির উপকমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান গণমাধ্যমকে জানান, একজন কনস্টেবলসহ আসামি রুবেলকে নিয়ে নিম্ন আদালতে গিয়েছিলেন বাড্ডা থানার উপপরিদর্শক ইমরান উল হাসান। আদালতে তার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়ার কথা ছিল। কিন্তু বিকেলের দিকে ম‌্যাজিস্ট্রেটের কক্ষে নেয়ার আগেই সে কৌশলে পালিয়ে যায়।
এই ঘটনার পর উপপরিদর্শক ইমরান এবং কনস্টেবল দীপক চন্দ্র রায়কে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তবে রুবেল কীভাবে পালাল আর তার হাতে হাতকড়া বা কোমরে রশি ছিল কি না- সে বিষয়ে পুলিশের কাছ থেকে কোনো তথ‌্য পাওয়া যায়নি।
শুক্রবার রাজধানীর বিমানবন্দর স্টেশন এলাকা থেকে রুবেলকে (২৬) গ্রেফতার করে র‌্যাব। এরপর শনিবার তাকে বাড্ডা থানায় হস্তান্তর করা হয়।
উল্লেখ্য, ২৬ অক্টোবর রাতে উত্তর বাড্ডার পার্লার থেকে বাসায় ফেরার পথে ওই তরুণীকে জোর করে তুলে নিয়ে মাইক্রোবাসে ধর্ষণ করে রুবেলসহ কয়েকজন। পরে ২৮ অক্টোবর রাতে বাড্ডা থানায় রুবেলসহ চারজনের বিরুদ্ধে মামলা করেন ওই তরুণী।
তরুণীটি যমুনা ফিউচার পার্কের একটি দোকানে কাজ করতেন। কাজ শেষে রাতে তিনি উত্তরার বাসায় যেতে বাসের জন্য দাঁড়িয়ে ছিলেন। ওই সময় ছাই রঙের একটি মাইক্রোবাস তার সামনে এসে থামে। এ সময় মাইক্রোবাস থেকে দুই যুবক নেমে অস্ত্র দেখিয়ে মুখ চেপে ধরে তাকে গাড়িতে তুলে নিয়ে যায়। এরপর গাড়িতেই তার মুখ ও হাত-পা বেঁধে ধর্ষণ করা হয়।

এ সম্পর্কিত আরও

আপনার-মন্তব্য