ঢাকা : ২১ ফেব্রুয়ারি, ২০১৭, মঙ্গলবার, ৯:০৫ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

মাঠে মেজাজ হারিয়ে হাত নেড়ে উইলিয়ামসকে একি দেখালেন মুশফিক?

ঠাণ্ডা মাথায় ক্রিকেটার বলে যথেষ্ঠ সুনাম আছে মুশফিকুর রহিমর। খেলার মাঠে সবসময়ই মাথাটা ঠাণ্ডা রাখেন তিনি। তবে রোববার রাজশাহী কিংসের বিপক্ষে ব্যাট করার সময় মেজাজটা একটু গরম করেই ফেলেছিলেন বরিশাল বুলস অধিনায়ক।1479034416

তবে সেটা সামান্য সময়ের জন্য এবং সহনীয় পর্যায়েই ছিল তা। মুশফিক একটু গরম হয়েছিলেন ওয়েস্ট ইন্ডিয়ান ফাস্ট বোলার উইলিয়ামসের উপর। এদিন ৫২ বলে ৮১ রানের তুখোড় ইনিংস খেলে অপরাজিত থাকেন মুশফিক।

চলতি বিপিএলে এটা ব্যক্তিগত সর্বোচ্চ রানের ইনিংস। ঘটনাটা ঘটে ১৮তম ওভারে। উইলিয়ামসের দ্বিতীয় বলটা ঠিকমত খেলতে পারেননি মুশফিক। এরপর উইলিয়ামস এমনভাবে অঙ্গ ভঙ্গি করেন যা দ্বারা বোঝায়, কৈ খেলতে পারলে না তো!

পরের বলটি স্লোয়ার দেন উইলিয়ামস। এ বলে চার নিলেও শটটা ঠিকমত খেলতে পারেনি মুশফিক। এরপরের বলে বিশাল এক ছক্কা হাঁকিয়ে জবাব দেন উইলিয়ামসকে। কীভাবে ছক্কা হাঁকালেন হাত নেড়ে নেড়ে তা দেখাতে থাকেন মুশফিক। মূলত এই অঙ্গভঙ্গি ছিল উইলিয়ামসের উদ্দেশ্যে। এরপর আম্পায়ার এসে কথা বলেন মুশফিকের সঙ্গে। ব্যাপারটা এখানেই শেষ হয়ে যায় !

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

Check Also

মুস্তাফিজ আমাদের অটোমেটিক চয়েজ : আকরাম খান

নিউজিল্যান্ড সফরে সাদা পোশাকে মাঠে নামেননি বাংলাদেশ দলের অন্যতম সেরা পেসার মুস্তাফিজুর রহমান। এমনকি ‘মানসিকভাবে’ …