মিরাজের উত্তরসূরি নির্বাচন করে ছোটদের এশিয়া কাপের দল ঘোষণা করল বিসিবি

প্রকাশিতঃ নভেম্বর ১৩, ২০১৬ at ১০:০৮ অপরাহ্ণ

 

zuboআগামী মাসের ১৩ থেকে ২৪ ডিসেম্বর শ্রীলঙ্কাতে অনুষ্ঠিত হবে অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ। এই উপলক্ষে সাইফ হাসানকে অধিনায়ক করে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।রবিবার রাতে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে তারা এই তথ্য জানায়।

চলতি বছর যুব বিশ্বকাপ খেলা দলটির দুইজন ক্রিকেটার আছেন এই দলে। ওপেনার ব্যাটসম্যান মোহাম্মদ সাইফ হাসান ছাড়াও পেস বোলার আব্দুল হালিম আছেন শ্রীলঙ্কায় অনুষ্ঠিত যুব এশিয়া কাপের স্কোয়াডে। অভিজ্ঞ ক্রিকেটার সাইফ হাসানকে অধিনায়ক মনোনীত করা হয়েছে।

১৫ সদস্যের দল ছাড়াও অপেক্ষমাণ তালিকায় আরও চারজন ক্রিকেটার রাখা হয়েছে।

টুর্নামেন্ট উপলক্ষে আগামী ১৯ নভেম্বর বিসিবি একাডেমিতে ক্যাম্প শুরু হবে যুব ক্রিকেটারদের। ক্যাম্পে মূল স্কোয়াডসহ অপেক্ষমাণ ক্রিকেটারদেরকেও ১৮ নভেম্বর বিকাল চারটায় রিপোর্ট করতে বলা হয়েছে।

এশিয়া কাপে টেস্ট খেলুড়ে দেশগুলোর মধ্যে বাংলাদেশ ছাড়াও ভারত, পাকিস্তান ও আয়োজক শ্রীলঙ্কা অংশ নেবে। এছাড়া সহযোগী দেশগুলোর মধ্যে আফগানিস্তান, নেপাল, সিঙ্গাপুর ও মালয়েশিয়া অংশ নেবে।

বাংলাদেশ যুব দল :

saif hasan - অধিনায়ক সাইফ হাসান

ছবিঃ সাইফ হাসান

মোহাম্মদ সাইফ হাসান (অধিনায়ক), আরিফ হোসেন (সহ-অধিনায়ক), সজিব হোসেন, নাজমুল আলম, আমিনুল ইসলাম বিপ্লব, রায়হান রাফসান রহমান, হাবিবুর রহমান, মোহাম্মদ রাকিব, মাহিদুল ইসলাম ভূঁইয়া, নাঈম হাসান, সাখওয়াত হোসেন, কাজী অনিক ইসলাম, ইয়াসিন আরাফাত, মুকিদুল ইসলাম ও মোহাম্মদ আব্দুল হালিম।

অপেক্ষমাণ তালিকা :

হাসান মাহমুদ, শাহদাত হোসেন, আব্বাস মুসা ও আকবর আলী।

এ সম্পর্কিত আরও