Mountain View

যে কারণে বিপিএলকে বিদায় বলে দেশে ফিরে গেলেন আন্দ্রে রাসেল

প্রকাশিতঃ নভেম্বর ১৩, ২০১৬ at ১১:৩৭ পূর্বাহ্ণ

images
স্পোর্টস ডেস্ক,বিডি টুয়েন্টিফোর টাইমস: বিপিএলে খেলতে আসেন তিনি। প্রথম ম্যাচ খেলতে নামেন তিনি। এসে ইনজুরিতে পড়ে চিকিৎসা ও বিশ্রামের জন্য দেশে ফিরে গেছেন আন্দ্রে রাসেল। ঢাকা ডায়নামাইটসের জার্সিতে বাংলাদেশ প্রিমিয়ার লিগের প্রথম ম্যাচেই মাঠে নেমেছিলেন আন্দ্রে রাসেল। সে ম্যাচে বড় জয় ঢাকা।

তবে সেদিন ২ ওভার বোলিংয়ের পর ফিল্ডিংয়ে বাউন্ডারি বাঁচাতে গিয়ে উরুতে টান পড়ে তার। এরপর মাঠ থেকে উঠে যান তিনি। ঢাকা ৮ উইকেট হাতে রেখে জয় পাওয়ায় তাকে ব্যাটিংয়েও নামতে হয়নি।

গত শুক্রবার দ্বিতীয় ম্যাচে তার পরিবর্তে খেলেন মাহেলা জয়াবর্ধনে। শনিবার তৃতীয় ম্যাচে মাঠে নামেন সেকুগে প্রসন্ন। এবার বিপিএলকে বিদায় বলে দেশে ফিরে গেলেন তিনি। রংপুর রাইডার্সের বিপক্ষে জয়ের পর ঢাকার অধিনায়ক সাকিব আল হাসান জানালেন, চিকিৎসা ও বিশ্রামের জন্য দেশে ফিরে গেছেন আন্দ্রে রাসেল।

দলের মিডিয়া ম্যানেজার সংবাদ সম্মেলন কক্ষে জানালেন দুই সপ্তাহের জন্য ওয়েস্ট ইন্ডিজ ফিরে গেছেন ডানহাতি এ অলরাউন্ডার। পুরস্কার বিতরণী মঞ্চে রাসেল সম্পর্কে অধিনায়ক সাকিব বলেন, ‘রাসেলের হাল্কা চোট আছে। সে জ্যামাইকায় ফিরে গেছে। দ্রুতই সেরে উঠে আমাদের সঙ্গে যোগ দিবেন। টুর্নামেন্টের পরবর্তীতে সে আমাদের সঙ্গে যোগ দিবে।’

আন্দ্রে রাসেল বাংলাদেশ প্রিমিয়ার লিগের নিয়মিত মুখ। গত আসরে কুমিল্লার হয়ে ৩ ম্যাচ খেলেছিলেন। দলকে ফাইনালে উঠিয়ে বাংলাদেশ ছাড়েন ক্যারিবিয় ক্রিকেটার। এর আগে প্রথম আসরে খুলনা রয়্যাল বেঙ্গলসের হয়ে ৮ ম্যাচ খেলেছিলেন তিনি। তবে দ্বিতীয় আসরে বিপিএলে তাকে পাওয়া যায়নি।

এ সম্পর্কিত আরও

Mountain View