Mountain View

‘আওয়ামী লীগ উন্নয়নের কথা বলে জনগণকে বিভ্রান্ত করছে’

প্রকাশিতঃ নভেম্বর ১৪, ২০১৬ at ৯:৩১ অপরাহ্ণ

700d7ee416c8fe1f99724da6dc3c83a2x600x400x14-24-300x225ষ্টাফ রিপোর্টারঃ সরকারদলীয় নেতাদের উদ্দেশে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, গণতন্ত্র ছাড়া টেকসই উন্নয়ন হয় না। আওয়ামী লীগ উন্নয়নের কথা বলে জনগণকে বিভ্রান্ত করছে।

আজ সোমবার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খানের মুক্তির দাবিতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের এক বিক্ষোভ সমাবেশে বিএনপির মহাসচিব এসব কথা বলেন।

তিনি বলেন, খুব গর্ব করছেন, প্রবৃদ্ধি বেড়েছে। কার প্রবৃদ্ধি বেড়েছে? আপনাদের (আ.লীগ) প্রবৃদ্ধি বেড়েছে, আপনারা এখন স্ফীত হয়েছেন। আপনারা এখন সম্পদ পুঞ্জীভূত করছেন, সেই সম্পদ বিদেশে পাচার করছেন।

গাইবান্ধা, ব্রাহ্মণবাড়িয়ায় সংখ্যালঘুদের নির্যাতনের জন্য সরকারের কড়া সমালোচনা করেন মির্জা ফখরুল ইসলাম।
তিনি বলেন, আজকে কেউ নিরাপদ নয়-না আছে হিন্দু সম্প্রদায়ের, না আছে খ্রিষ্টানদের, না আছে বৌদ্ধধর্মের নিরাপত্তা। আর মুসলমানরা যারা আছেন, তারা প্রতি মুহূর্তে চাপের মধ্যে রয়েছেন। ব্রাহ্মণবাড়িয়ায় কী হয়েছে? প্রমাণিত হয়ে গেছে, এটা আওয়ামী লীগই করেছে।

স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারীর সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, বিএনপির নেতা আবুল খায়ের ভূঁইয়া, আজিজুল বারী প্রমুখ।

এ সম্পর্কিত আরও