Mountain View

আসিফের বাড়ি কুমিল্লা কিন্তু সাপোর্ট কেন বরিশাল ?

প্রকাশিতঃ নভেম্বর ১৪, ২০১৬ at ৫:৫২ অপরাহ্ণ

9596

বাংলাদেশের সাড়া জাগানো কণ্ঠশিল্পী আসিফের জন্মস্থান কুমিল্লা। ব্যস্ত নগরী ঢাকা থেকে একটু রেহাই মিললেই ছুটে চলে যান তার প্রাণপ্রিয় শহরে। কণ্ঠের যাদুতে যিনি গোটা বাংলাদেশে এক নামেই পরিচিত। জাতীয় চলচ্চিত্র পুরস্কার জেতা এই মানুষটিই কি-না নিজের শহরের দল রেখে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) গলা ফাটাচ্ছেন বরিশাল বুলসের হয়ে! ঠিকই শুনেছেন- আসিফ কুমিল্লার নন, বরিশালের!

কিন্তু নিজের শহর রেখে কেন আরেকটি দলের হয়ে গ্যালারি মাতাচ্ছেন তুমুল জনপ্রিয় এই গায়ক? এর পেছনে কী এমন অভিমান? রোববার রাজশাহী কিংসের বিপক্ষে তার দলের ব্যাটিং মিরপুরের ভিআইপি গ্যালারিতে বসে প্রাণভরে উপভোগ করলেন। ইনিংস বিরতিতে সেই প্রশ্নের উত্তর খুঁজতে কথা হলো গায়ক আসিফের সঙ্গে।

সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে অবশ্য আপত্তি করলেন না ক্রিকেটপ্রেমী এই সঙ্গীত তারকা। বললেন, ‘আসলে কুমিল্লা ভিক্টোরিয়ান্স বিপিএলে নাম লেখানোর আগেই আমি বরিশালের সমর্থক। ওরা আমাকে সম্মান দেয়। বিশেষ করে দলটির অন্যতম ফ্র্যাঞ্চাইজি ভুলু ভাইয়ের (আবদুল আউয়াল চৌধুরী) অনুরোধেই জড়িয়ে আছি দলটির সঙ্গে। আমি এখন বুলসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর। তাছাড়া কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কেউ আমার সঙ্গে যোগাযোগও করেনি। ব্যাপারটা নিয়ে কথাও বলেনি। আমিই বরং বিনা পয়সায় ওদের হয়ে কনসার্ট করেছি। বরিশালের মানুষদের কাছ থেকে ভালোবাসা পাচ্ছি বলেই আজ মাঠে ছুটে এসেছি।’

এ সম্পর্কিত আরও

আপনিও লিখুন .. ফিচার কিংবা মতামত বিভাগে লেখা পাঠান [email protected] এই ইমেইল ঠিকানায়
সারাদেশ বিভাগে সংবাদকর্মী নেয়া হচ্ছে। আজই যোগাযোগ করুন আমাদের অফিশিয়াল ফেসবুকের ইনবক্সে।