ঢাকা : ২৫ মার্চ, ২০১৭, শনিবার, ১:৪৬ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

এস এম হল বৃত্তি পেলেন ঢাবির ২০ শিক্ষার্থী

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) সলিমুল্লাহ মুসলিম হলের ২০জন মেধাবী ছাত্র ‘এস এম হল বৃত্তি’ লাভ করেছেন। আজ সোমবার উপাচার্য লাউঞ্জে এক অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক শিক্ষার্থীদের হাতে বৃত্তির চেক তুলে দেন।

সলিমুল্লাহ মুসলিম হলের প্রভোস্ট অধ্যাপক ড. গোলাম মোহাম্মদ ভূঞার সভাপতিত্বে অনুষ্ঠানে হলের আবাসিক শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক শান্তিপূর্ণ দেশ গঠনের লক্ষ্যে নৈতিক মূল্যবোধে জাগ্রত হওয়ার জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান। full_1225700285_1479138282

তিনি বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের শুধু ভাল একাডেমিক ফলাফল করলেই চলবেনা, তাদের নৈতিক মূল্যবোধসম্পন্ন উন্নতমানের স্নাতক হতে হবে।

বৃত্তিপ্রাপ্ত ছাত্ররা হলেন- মো: আব্দুল হান্নান (আন্তর্জাতিক সম্পর্ক), মো: রবিউল ইসলাম (উর্দু), শরীফুজ্জামান (ইসলামিক স্টাডিজ), মো: আতিকুল ইসলাম (তথ্যবিজ্ঞান ও গ্রন্থাগ্রার ব্যবস্থাপনা), আমিনুল ইসলাম (সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউট), সুজন আহমেদ (আই ই আর), মো: রিয়াজ উদ্দিন (সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউট), মাহফুজুর রহমান (উর্দু), মোস্তাইন বিল্লাহ রুমান (ইসলামিক স্টাডিজ), মো: ইসতিয়াক আহম্মেদ (দর্শন), মো: নাঈমুর রহমান (আই ই আর), মোহাম্মদ আব্দুর রহিম (ইসলামের ইতিহাস ও সংস্কৃতি), মো: আরিফুল ইসলাম (ইন্টারন্যাশনাল বিজনেস), মো: সোহেল রানা (সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউট), মো: আব্দুল্লাহ আল ফয়সাল (ম্যানেজমেন্ট স্টাডিজ), মো: মনিরুজ্জামান (ফারসি ভাষা ও সাহিত্য), মো: হাবিবুর রহমান (উর্দু), মো: মোত্তালেব হোসেন (আইন), মো: তৌহিদুর রহমান (মনোবিজ্ঞান) এবং মো: আনোয়ার হোসেন (দর্শন)।

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

Check Also

বিশ্ব যক্ষা দিবস পালিত

মেহের আলী বাচ্চু: মেহেরপুরে জাতীয় যক্ষা নিরোধ সমিতি (নাটাব) ও ব্র্যাকের উদ্যোগে বিশ্ব যক্ষা দিবস …