Mountain View

কম মূল্যে স্মার্টফোন নিয়ে এলো গ্রামীণফোন ও লাভা

প্রকাশিতঃ নভেম্বর ১৪, ২০১৬ at ১১:১৬ অপরাহ্ণ

kom-mull

কো-ব্র্যান্ডের স্মার্টফোনের পূর্ববর্তী সাফল্যের ধারাবাহিকতায় আবারও গ্রাহকদের জন্য সাশ্রয়ী মূল্যে ও আকর্ষণীয় বান্ডল অফারে নতুন দু’টি স্মার্টফোন নিয়ে এলো গ্রামীণফোন ও লাভা।

আজ (সোমবার) ১৪ নভেম্বর রাজধানীর একটি হোটেলে গ্রামীণফোন ও লাভার কো-ব্র্যান্ডেড লাভা আইরিস ৬০৫ ও লাভা আইরিস ৮২১ মডেল দু’টির উদ্বোধন করা হয়।

গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা ইয়াসির আজমান বলেন, ‘বর্তমানে ডিজিটাল বিপ্লবে গ্রাহকের পছন্দের ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে বাংলাদেশ ডিজিটালকরণে নেতৃত্ব দিচ্ছে গ্রামীণফোন।

আমাদের পরস্পরের সাথে যুক্ত থাকার ধারণাকে এবং যোগাযোগের ধরণকে সম্পূর্ণভাবে বদলে দিয়েছে স্মার্টফোন। এরই অংশ হিসেবে লাভার সাথে যৌথ উদ্যোগে সাশ্রয়ী মূল্যের আকর্ষণীয় দু’টি স্মার্টফোন নিয়ে এসেছি বাজারে।

গ্রামীণফোনের হেড অব ডিভাইস সরদার সাখাওয়াত আলী মোবাইল দুটোর কনফিগারেশন তুলে ধরে বলেন, লাভা আইরিস ৬০৫ ফোনটির মূল্য ৪ হাজার ২৯৯ টাকা। ফোনটির সামনে ২ মেগাপিক্সেলের ফ্লাশ ক্যামেরা এবং পেছনে ৫ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। আরও রয়েছে ১.৩ গিগাহার্টজ ডুয়াল-কোর মিডিয়াটেক প্রসেসর, ৮ জিবি রম, ১ জিবি র‍্যাম এবং ১৭৫০ এমএএইচ ব্যাটারি। ফোনটিতে অপারেটিং সিস্টেম হিসেবে আছে ললিপপ ৫.১, সাথে রয়েছে ৪.৫ ইঞ্চির ডিসপ্লে।

এছাড়াও, ডিভাইসটিতে রয়েছে ভিডিও কলিং, মিউজিকাল ডায়াল প্যাড টোনসহ আকর্ষণীয় কাস্টমাইজ সব ফিচার।

অন্যদিকে, ৫ ইঞ্চির এইচডি আইপিএস ডিসপ্লের লাভা আইরিস ৮২১ স্মার্টফোনটির বাজারমূল্য নির্ধারিত হয়েছে ৬ হাজার ৯৯৯ টাকা। ফোনটির ডিসপ্লেতে রয়েছে ২.৫ডি আর্ক কর্নিং গ্লাসসহ রিয়াল ওয়ার্ল্ড কালার রেন্ডিশন। ১৬ জিবি ইন্টার্নাল মেমোরির এ ফোনটিতে আরও রয়েছে ২ জিবি র‍্যাম।

ফোনটির পেছনে ৮ মেগাপিক্সেল এবং সামনে ৫ মেগাপিক্সেলের অটোফোকাস ক্যামেরা। সাথে থাকছে ওয়াইড অ্যাপারচার ফিচার। যা কম আলোতেও চমৎকার ছবি তোলার সুযোগ করে দিতে সক্ষম।

অ্যান্ড্রয়েড ৬.০ মার্শম্যালোর ওপর ভিত্তি করে ফোনটিতে রয়েছে স্টার ওএস অপারেটিং সিস্টেম। এর ২৫০০ এমএএইচ ব্যাটারি টানা ভিডিও প্লেব্যাক, গেমিং ও ব্রাউজিং করার পরেও দীর্ঘক্ষণ চার্জ নিশ্চিত করবে।

তিনি বলেন, গ্রাহক সুবিধার্থে ফোন দু’টিতে আগে থেকেই ইনস্টল করা থাকবে ওয়াওবক্স, মাই কন্ট্যাক্টস এবং ফান স্টোরের মতো প্রয়োজনীয় সব অ্যাপ্লিকেশন। আবার যে কেউ ফোন কিনলেই বিনামূল্যে ফোনবক্সের ভেতরে পাচ্ছেন ব্যাক কভারসহ স্ক্রিন প্রটেক্টর।

এছাড়াও, ফোন ক্রয়ে গ্রাহকদের জন্য থাকছে দু’টি আকর্ষণীয় বোনাস অফার। লাভা আইরিস ৬০৫ কিনে গ্রাহকরা পাচ্ছেন বিনামূল্যে ১ জিবি ইন্টারনেট ডাটা, ১০০ মিনিট টক টাইম এবং মাত্র ৫৯ টাকায় ২ জিবি ইন্টারনেট ডাটা কেনার সুযোগ। দু’টো অফারই গ্রাহক ১ বছরে ১২ বার নিতে পারবেন।

ফোনটি কেনার সাথে সাথে গ্রাহক পাবেন ১২ মাসের ম্যানুফ্যাকচার ওয়্যারেন্টি এবং লাভা সার্ভিস সেন্টার থেকে বিক্রয়োত্তর সেবা। এছাড়াও, ফোনে কোনো ত্রুটি থাকলে গ্রাহককে ১৫ দিনের মধ্যে নতুন ফোন দেয়া হবে।

তবে, ১৫ দিনের এ ‘আর্লি লাইফ ফেইলর বেনিফিট’ সেবা পেতে গ্রাহককে লাভা সার্ভিস সেন্টারে যোগাযোগ করতে হবে বলে জানান গ্রামীণফোনের হেড অব ডিভাইস সরদার সাখাওয়াত আলী ।

এ সম্পর্কিত আরও

আপনিও লিখুন .. ফিচার কিংবা মতামত বিভাগে লেখা পাঠান [email protected] এই ইমেইল ঠিকানায়
সারাদেশ বিভাগে সংবাদকর্মী নেয়া হচ্ছে। আজই যোগাযোগ করুন আমাদের অফিশিয়াল ফেসবুকের ইনবক্সে।