Mountain View

কুড়িগ্রাম পুলিশ লাইন্সের ৫ সদস্যের মৃত্যু, চলছে শোকের মাতম

প্রকাশিতঃ নভেম্বর ১৪, ২০১৬ at ১:৩৪ পূর্বাহ্ণ

img_20161114_013821এস.এম.আব্দুল্লা আল মামুন (উজ্জল),কুড়িগ্রাম প্রতিনিধি; বগুড়ায় সড়ক দুর্ঘটনায় কুড়িগ্রাম পুলিশ লাইন্সের ৫ পুলিশ সদস্য নিহত হয়েছে। এ ঘটনায় কুড়িগ্রাম পুলিশ লাইন্সে নেমে এসেছে শোকের মাতম।

শনিবার দিবাগত রাত দু’টার দিকে বগুড়া-ঢাকা মহাসড়কে শেরপুরের মহিপুর এলাকায় পুলিশ সদস্যদের বহন করা ভাড়া করা একটি ট্রাকের সাথে সার বোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হলে এ হতাহতের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই চার পুলিশ সদস্যসহ ৬ জন নিহত হন।

শেরপুর থানা ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে শেরপুর ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরো এক পুলিশ সদস্যের মৃত্যু হয়।

কুড়িগ্রাম পুলিশ সুপার কার্যালয় সূত্রে জানা যায়, নিহত পুলিশ সদস্যরা হলেন- কনস্টেবল শাহজাহান কবির নীলফামারী জেলার ডোমার উপজেলার চিতলমাটী গ্রামে, প্রনব চন্দ্র রায় লালমনিরহাট জেলার কালিগঞ্জ উপজেলার উত্তর ঘনশ্যাম গ্রামে, আলমগীর হোসেনের বাড়ী গাইবান্দা জেলার গবিন্দগঞ্জ উপজেলার মোকন্দপুর গ্রামে, সোহেল রানা একই জেলার ফুলছড়ি উপজেলার উদার মানিক গ্রামে, শামসুল হকের বাড়ী সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়ায় এবং পরিচ্ছন্নকর্মী শ্যামল কুমার দাসের বাড়ি কুড়িগ্রাম শহরের হাসপাতাল পাড়া এবং ট্রাক ড্রাইভার আব্দুর রহমানের বাড়ি রংপুর কোতয়ালী পাড়ায়।

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর স্টেশন অফিসার সোহেল রানা জানান, কুড়িগ্রাম পুলিশ লাইন্সের সদস্যরা (খুলনা মেট্রো উ-১১-০০৯২) ভাড়া করা একটি ট্রাকে পোশাকসহ অন্যান্য মালামাল আনতে ঢাকা হেড ওকায়াটার্সে যাচ্ছিল। এসময় বগুড়াগামী সার বোঝাই (ঢাকা মেট্রো-১৪-৪৭৪৫) একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে এ দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যদের নিহতের সংবাদে কুড়িগ্রাম পুলিশ লাইন্সে শোকের ছায়া নেমে এসেছে। এঘটনায় লাইন্সে কর্মরত কুড়িগ্রামের পরিচ্ছন্ন কর্মী শ্যামল দত্তের নিহতের সংবাদে তার বাড়িতে চলছে শোকের মাতম। নিহত সদস্যদের নিজ নিজ পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

এ সম্পর্কিত আরও

Mountain View