Mountain View

নির্বাচন কমিশন পুনর্গঠনে নতুন রূপরেখা নিয়ে আসছেন খালেদা

প্রকাশিতঃ নভেম্বর ১৪, ২০১৬ at ৯:০৯ অপরাহ্ণ

700d7ee416c8fe1f99724da6dc3c83a2x600x400x14-24-300x225ষ্টাফ রিপোর্টারঃ নির্বাচন কমিশন (ইসি) পুনর্গঠনে রূপরেখা দেবেন বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ১৮ নভেম্বর (শুক্রবার) বিকেল ৪টায় রাজধানীর অভিজাত ওয়েস্টিন হোটেলে এক সংবাদ সম্মেলনে তিনি এ রুপরেখা দিবেন।

বিএনপির একটি সুত্র বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

সূত্র জানায়, ১৮ নভেম্বর (শুক্রবার) রাজধানীর ওয়েস্টিন হোটেলে এক সংবাদ সম্মেলনে একাদশ জাতীয় সংসদ নির্বাচন সবার কাছে গ্রহণযোগ্য করতে নির্বাচনী প্রক্রিয়া এবং নির্বাচন কমিশন শক্তিশালী করতে প্রস্তাবনা তুলে ধরবেন সাবেক এ প্রধানমন্ত্রী।

জানা যায়, বিষয়টি নিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির সদস্য লে. জে. (অব.) মাহাবুবুর রহমান, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহামুদ চৌধুরীসহ বেশ কয়েকজন নেতা কাজ করছেন।

সূত্রটি আরও জানায়, জাতীয় বিপ্লব ও সংহতি’ দিবস উপলক্ষে বিএনপির সমাবেশের অনুমতি দিলে সেখানেই খালেদা জিয়া এই প্রস্তাব তুলে ধরতেন। কিন্তু অনুমতি না পাওয়ায় যেহেতু সমাবেশ করা যায়নি তাই সংবাদ সম্মেলনের মাধ্যমে নির্বাচন কমিশন পুনর্গঠনের নতুন রূপরেখা দেবেন বিএনপি প্রধান।

এ সম্পর্কিত আরও