Mountain View

পরাজয়ের হ্যাট্রিক করল চ্যাম্পিয়ন কুমিল্লা

প্রকাশিতঃ নভেম্বর ১৪, ২০১৬ at ১০:৫৯ পূর্বাহ্ণ

%e0%a6%95%e0%a7%81%e0%a6%ae%e0%a6%bf%e0%a6%b2%e0%a7%8d%e0%a6%b2%e0%a6%be

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) টানা তৃতীয় পরাজয়ের স্বাদ পেল বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। খুলনা টাইটান্সের ছুঁড়ে দেয়া ১৪৫ রানের টার্গেট ব্যাট করতে নেমে রানেই গুটিয়ে যায় কুমিল্ল। ফলে রানের জয় পায় খুলনা টাইটান্স।

কুমিল্লার পক্ষে সর্বোচ্চ ৩০ রান করে ক্যানিবিয়ান ব্যাটসম্যান মারলন স্যামুয়েলস। এছাড়া লিটস দাস ৮, ইমরুল ২১, শান্ত ১০, জাহিদি ১০, মাশরাফি ৫, রাশিদ খান ১০, সাইফ ৪, আলী ০ এবং সোহেল তানবির ২১ ও নাভিল ০ রানে অপরাজিত থাকেন।

খুলনার পক্ষে জুনায়েদ ও শফিউল ২টি করে এবং শুভাগত ও মোশারফ নেন ১টি করে উইকেট।

এর আগে টস জিতে মাহমুদুল্লাহ রিয়াদের খুলনা টাইটান্সকে ব্যাট করতে পাঠায় কুমিল্লার দলপতি অধিনায়ক মাশরাফি বিন মতুর্জার। খুলনার হয়ে ওপেনিংয়ে নামেন আন্দ্রে ফ্লেচার ও মোহাম্মদ হাসানুজ্জামান। দুই জনেই দুর্দান্ত খেলছিলেন। তবে ইনিংসের পঞ্চম ওভারে কুমিল্লার অধিনায় মাশরাফি প্রথম আঘাত হানে তাদের ব্যাটিং লাইনে। ইমরুলের হাতে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নে ফিরেন ফ্লেচার।

নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৪৪ রান করে খুলনা। দলটির পক্ষে সর্বচ্চো ৩৭ রান করে হাসানুজ্জামান। অপরদিকে কুমিল্লার পক্ষে মাশরাফি ও সোহেল তানভির ৩টি এবং শান্ত নেন ২টি উইকেট।

বিপিএলে এখন পর্যন্ত জয়ের দেখা পায়নি লিগের বর্তমান চ্যাম্পিয়ন তথায় বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক মাশরাফি বিন মতুর্জার দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স ।

এ সম্পর্কিত আরও

Mountain View