Mountain View

পল্লী বিদ্যুতের নতুন সংযোগ পেলেন কুলিয়ারচরের উত্তর সালুয়া গ্রামের ১০৮টি পরিবার

প্রকাশিতঃ নভেম্বর ১৪, ২০১৬ at ৬:০৫ অপরাহ্ণ

বিশেষ প্রতিনিধি, মোঃ মাইন উদ্দিনঃ দীর্ঘদিনের প্রত্যাশা শেষে নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কুলিয়ারচর জোনাল অফিসের আওতাধীন কুলিয়ারচর উপজেলার সালুয়া ইউনিয়নের উত্তর সালুয়া গ্রামের ১০৮টি পরিবার পেলেন পল্লী বিদ্যুতের নতুন সংযোগ।

আর এ সংযোগ পেয়ে বিদ্যুতের আলোতে আলোকিত হয়ে এই গ্রামের বাসিন্দারা কৃতজ্ঞতা জানালেন স্থানীয়সংসদ সদস্য নাজমুল হাসান পাপন ও কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসানকে।

জানা যায়, দির্ঘদিন যাবত্ এই গ্রামের কয়েক শত মানুষ বঞ্চিতছিলেন বিদ্যুতের আলো থেকে।পরে স্থানীয় শেখ কামাল পরিষদের সভাপতি মোঃআলফাজ উদ্দিনের প্রচেষ্টা ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসান’রসহযোগীতায় স্থানীয় সংসদ সদস্য নাজমুল হাসান পাপনএর হস্তক্ষেপে উত্তর সালুয়া গ্রামের ১০৮টি পরিবার বিদ্যুতের আলোর মুখ দেখলেন।

আলো পেয়ে এ গ্রামের মানুষেরা গতকাল ১৩ নভেম্বর(রবিবার) বিকলে উত্তর সালুয়া শেখ কামাল পরিষদেরউদ্ধোগে আয়োজিত এক আলোচনা সভার মাধ্যমে স্থানীয় সংসদ সদস্যসহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও শেখ কামাল পরিষদের সভাপতি কে কৃতজ্ঞতা জানান।

এই আলোচনা সভায় সভাপতিত্ব করেন শেখ কামাল পরিষদের সভাপতি মোঃ আলফাজউদ্দিন। আলোচনা সভায় অন্যন্যদের মাঝে উপস্থিত ছিলেন স্থানীয় নেতৃবৃন্দসহ শেখ কামাল পরিষদের সকল সদস্যবৃন্দরা।

এ সম্পর্কিত আরও

Mountain View