Mountain View

মিরপুরে তামিমের ব্যাটিং তাণ্ডবে দিশেহারা বরিশালের ৭ বোলার

প্রকাশিতঃ নভেম্বর ১৪, ২০১৬ at ৩:৩৬ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক: বিপিএলের দ্বাদশ ম্যাচে আজ মুখোমুখি হয়েছে বরিশাল বুলস ও চিটাগং ভাইকিংস। মিরপুর শেরে-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে চিটাগংকে ব্যাটিংয়ের আমন্ত্রন জানিয়েছেন বরিশালের অধিনায়ক মুশফিকুর রহিম।

এই প্রতিবেদন লেখার সময় ব্যাটিং তাণ্ডব চালিয়ে হাফসেঞ্চুরি করেছেন চিটাগংয়ের অধিনায়ক তামিম। ৯টি চার এবং ২টি ছক্কার সাহায্যে ৬৭ রান করেছেন তামিম। চিটাগংয়ের সংগ্রহ বিনা উইকেটে ১১ ওভার শেষে ১০২ রান। তামিমের ব্যাটের কাছে পাত্তা পাচ্ছেন না বরিশালের কোনো বোলারই।

টানা

দুই ম্যাচে জিতে বেশ ফুরফুরে মেজাজে বরিশাল। বিপিলের চলতি আসরে সবচেয়ে বেশি উত্তাপ ছড়িয়েছে গতকাল রাজশাহী কিংস ও বরিশালের মধ্যকার ম্যাচটি। সাব্বির রহমানের রেকর্ড সেঞ্চুরিও মুশফিক-শাহরিয়ারদের বরিশালকে হারাতে পারেনি। এই দুইতারকার ব্যাটিং নৈপুণ্যে শুরুতে ব্যাট করতে নেমে ১৯২ রানের পাহাড় গড়েছিল বরিশাল বুলস। জবাবে সাব্বিরের সেঞ্চুরিতে রাজশাহী জয়ের মঞ্চ তৈরি করলেও শেষপর্যন্ত ৪ রানে হেরেছে।

অন্যদিকে জয় দিয়ে বিপিএল শুরু করলেও শেষ দুই ম্যাচে হেরে কিছুটা ব্যাকফুটে তামিমের চিটাগং। উদ্বোধনী ম্যাচে তারা ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ২৯ রানে হারায়। কিন্তু, রংপুর রাইডার্স ও খুলনা টাইটান্সের বিপক্ষে দু’টি ম্যাচে হেরেছে। এবার ফর্মে থাকা বরিশালের বিপক্ষে তাদের ঘুরে দাড়ানোর পালা।

তিন ম্যাচে দুই জয় ও এক হারে চতুর্থ স্থানে থাকা বরিশালের পয়েন্ট ৪। সমান ম্যাচে এক জয়ে ছয়ে চিটাগং। এক ম্যাচ বেশি খেলা মাহমুদউল্লাহর খুলনা ৬ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে।

এ সম্পর্কিত আরও