Mountain View

যেভাবে কিনবেন বিপিএলের চট্টগ্রাম পর্বের টিকিট

প্রকাশিতঃ নভেম্বর ১৪, ২০১৬ at ১১:২৮ অপরাহ্ণ

bpl-20

আজ (সোমবার) ১৪ নভেম্বর কুমিল্লা ভিক্টোরিয়ানস ও ঢাকা ডায়নামাইটসের মধ্যকার দিনের দ্বিতীয় ম্যাচ দিয়ে শেষ হবে বিপিএলে এবারের আসরের ঢাকার প্রথম পর্বের খেলা।

আগামী ১৭ নভেম্বর থেকে শুরু হচ্ছে বিপিএল চট্টগ্রাম পর্ব। আর চট্টগ্রাম পর্বের বিপিএলের টিকিট পাওয়া যাবে আগামীকাল (মঙ্গলবার) ১৫ নভেম্বর থেকেই। নগরীর এমএ আজিজ স্টেডিয়ামের ১ নং টিকিট বুথ থেকে বিপিএল প্রেমীরা সংগ্রহ করতে পারবেন তাদের টিকিট।

এদিকে চট্টগ্রাম পর্বের ম্যাচগুলোকে সামনে রেখে আজ ১৪ নভেম্বর রাতে টিকিটের মূল্য তালিকা প্রকাশ করেছে বিপিএল গভর্নিং কাউন্সিল।

যেখানে ব্যতিক্রম শুধু ২০ নভেম্বরের বরিশাল বুলস ও খুলনা টাইটানসের মধ্যকার ম্যাচের টিকিটের মূল্য।যেহেতু বিপিএলে এক টিকিটে দুই খেলা দেখার সুযোগ রয়েছে সেহেতু সেদিন একটি ম্যাচ থাকায় কম মূল্যে পাওয়া যাবে ওই ম্যাচের টিকিট।

টিকিটের মূল্যের তালিকা: গ্র্যান্ড স্ট্যান্ড ২০০০, রুফ টপ হসপিটালিটি ২০০০, ইন্টারন্যাশনাল স্ট্যান্ড ৫০০, ক্লাব হাউজ (পূর্ব পশ্চিম) ৫০০, পশ্চিম গ্যালারি ৩০০ ও পূর্ব গ্যালারি ২০০ টাকা।

২০ নভেম্বরের একমাত্র ম্যাচের টিকিটের মূল্য: গ্র্যান্ড স্ট্যান্ড ১০০০, রুফ টপ হসপিটালিটি ১০০০, ইন্টারন্যাশনাল স্ট্যান্ড ৩০০, ক্লাব হাউজ (পূর্ব পশ্চিম) ৩০০, পশ্চিম গ্যালারি ১৫০ ও পূর্ব গ্যালারি ১০০ টাকা।

এ সম্পর্কিত আরও