Mountain View

যেভাবে রাগ ভাঙানো হলো মাশরাফির

প্রকাশিতঃ নভেম্বর ১৪, ২০১৬ at ৬:৩৩ অপরাহ্ণ

%e0%a6%ae%e0%a6%be%e0%a6%b6%e0%a6%b0%e0%a6%be%e0%a6%ab%e0%a6%bf%e0%a6%b0

খবরটা চাউর হতে থাকে দুপুর থেকেই। হোটেল ছেড়ে বাসায় চলে গেছেন কুমিল্লা ভিক্টোরিয়ানসের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) আজকের ম্যাচে মাঠে নাও নামতে পারেন তিনি, এমন অনিশ্চয়তা তৈরি হয়েছিল তখন। আশার কথা, ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে আজকের ম্যাচে মাঠে নামছেন বাংলাদেশর অন্যতম সফল অধিনায়ক।

এখন আলোচনা হচ্ছে কীভাবে রাগ ভাঙানো হলো মাশরাফির। বেলা ১টায় রাগ করে হোটেল থেকে বেরিয়ে যান তিনি। আবার বিকেল ৪টার মধ্যে ফিরেও আসেন হোটেলে। কিন্তু কোন জাদু-মন্ত্রে এত দ্রুত রাজি হয়ে গেলেন খেলতে?

বিশ্বস্ত সূত্রে জানা যায়, মাশরাফির রাগ ভাঙানোর জন্য কুমিল্লা ভিক্টোরিয়ানসের স্বত্বধিকারী আ হ ম মুস্তফা কামাল নাকি টেলিফোন করে কথা বলেছেন। ফোন করেছেন দলটির চেয়ারম্যান নাফিসা কামাল ও ম্যানেজার খালেদ মাসুদ পাইলটও। তার পরই অভিমান ভাঙে মাশরাফির। আবার ফিরে যান হোটেলে।

কুমিল্লা ভিক্টোরিয়ানস চলমান আসরে হেরেছে টানা তিনটি ম্যাচ। এখন পর্যন্ত সংগ্রহ করতে পারেনি একটি পয়েন্টও। দলের এই চরম দুরবস্থার কারণে বেজায় চটেছে মালিকপক্ষ। তাই সোমবার ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে ম্যাচের আগে হস্তক্ষেপ করেছিল একাদশ নির্বাচন নিয়েও। এতে বেশ ভালোই চটে গিয়েছিলেন কুমিল্লার অধিনায়ক। যে কারণেই হোটেল থেকে বেরিয়ে যান তিনি।

আজ সন্ধ্যা ৭টায় মাঠে নামছে মাশরাফির দল কুমিল্লা ভিক্টোরিয়ানস ও ঢাকা ডায়নামাইটস। এরআগে প্রথম তিন ম্যাচে তারা হেরেছে, চিটাগং ভাইকিংস, বরিশাল বুলস ও খুলনা টাইটানসের সঙ্গে।

এ সম্পর্কিত আরও

Mountain View