Mountain View

আগুন দিয়ে গৃহবধূর আত্নহত্যা পরিবারের অভিযোগ হত্যা শ্বাশুড়ী গ্রেপ্তার – স্বামী পলাতক

প্রকাশিতঃ নভেম্বর ১৫, ২০১৬ at ৬:৪৬ অপরাহ্ণ

15049798_1176728985730459_2069185775_nনবীনগর(ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি :নবীনগর উপজেলার লাউর ফতেহপুর ইউনিয়নের  বাড়িখলাগ্রামের উওর পাড়ায় নাজমুল হকের স্ত্রী এক সন্তানের জননী ৮ মাসের অন্ত:সত্তা সোনিয়া আক্তার (২৫) নামের এক গৃহবধূ নিজ শরীরে আগুন দিয়ে আত্মহত্যা করেছে। সোমবার সকালে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় পুলিশ  সোমবার রাতে শ্বাশুড়ী নিলুফা বেগম(৪৫) কে আটক করেছে। তবে পুলিশ দেখে স্বামী নাজমুল হক পালিয়েছে গেছে বলে একটি সূত্র নিশ্চিত করেছে।
 
 পুলিশ নিহতের লাশ উদ্ধার নবীনগর থানায় নিয়ে আসে। জানা গেছে, ৮ বছর পূর্বে মুরাদনগর উপজেলার সাগুদা গ্রামের দুলাল মিয়ার মেয়ের সাথে নবীনগর উপজেলার লাউর ফতেহপুর ইউনিয়নের বাড়িখলা গ্রামের শামসুর রহমানের ছেলে নাজমুল হকের বিয়ে হয়। বিয়ের পর যৌতুকের জন্য স্বামীর বাড়ির লোকজন নির্যাতন করতো। সোমবার সকালে মেয়েটি টয়লেটের ভিতরে গিয়ে নিজ শরীরে আগুন ধরিয়ে দেয় বলে এলাকাবাসী জানায়। অশংকাজনক অবস্থায় ঢাকায় বার্ন ইউনিটি পাঠানো হলে রাতে মারা যায়।
 
মেয়ের পিতা দুলাল মিয়া জানান, তাকে বিয়ের সময় ৪ ভরি সোনা ও ২ লক্ষ টাকা যৌতুক দেওয়া হয়। এরপর নিজের টাকা খরচ করে ৫ বছর আগে মেয়ের জামাইকে ৪ লক্ষ টাকা খরচ করে বাহারাইন পাঠান।  তৃতীয়বারের মত যৌতুকের জন্য চাপ দিলে শেষ সম্ভল ১ কানি ক্ষেত বিক্রি করে ২ মাস আগে জামাইকে ৪ লক্ষ টাকা দেন। তিনি আরো বলেন, আমার মেয়েকে আগুন দিয়ে পুরে হত্যা করেছে তারা।

এ সম্পর্কিত আরও

Mountain View