Mountain View

ধনবাড়ীতে আ.লীগ নেতা ড.আ:রাজ্জাক ও চাঁপাকে গণসংবর্ধনা

প্রকাশিতঃ নভেম্বর ১৫, ২০১৬ at ৭:৪৯ অপরাহ্ণ

4

মো:নূর-নবী শেখ,ধনবাড়ী (টাঙ্গাইল) প্রতিনিধি,বিডি টুয়েন্টিফোর টাইমস: উপমহাদেশের ঐতিহ্যবাহী দল বাংলাদেশ আওয়ামী লীগের ২০তম সম্মেলনে কেন্দ্রীয় কমিটিতে নির্বাচিত প্রেসিডিয়াম সদস্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিশ্বস্ত কর্মী বীরমুক্তিযোদ্ধা ড.আ:আব্দুর রাজ্জাক (ভোলা) এবং শামসুন নাহার চাঁপাকে আ.লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক করার ধনবাড়ী উপজেলা আওয়ামীলীগে আয়োজনে মঙ্গলবার (১৫ নভেম্বর) বিকাল ৩টার ধনবাড়ী সরকারি কলেজ মাঠে এক গণসংবর্ধনা দেওয়া হয়।

উক্ত গণ সংবর্ধনা অনুষ্ঠানে বৃহত্তর ময়মনসিংহ,জামালপুর ও টাঙ্গাইলে বিভিন্ন উপজেলা হতে আনন্দ মিছিল করে হাজার হাজার নেতাকর্মী অনুষ্ঠানে যোগদান করেন।

গণসংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্বে দায়িত্ব পালন করে ধনবাড়ী উপজেল আ.লীগ সভাপতি আলহাজ্ব বদিউল আলম,এছাড়া অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামীলীগে সভাপতি ফজলুর রহমান খান ফারুক, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক এডভোকেট জোয়াহেরুল ইসলাম,জামালপুর সরিষাবাড়ী আ.লীগে সাবেক সংসদ ড. মোরাদ হাসান,ধনবাড়ী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগে সাধারণ সম্পাদক মীর ফারুক আহমদ ফরিদ,পৌরমেয়র খন্দকার তপন,ছাত্রনেতা জয় ও মেহেদী হাসান রনি সহ টাঙ্গাইল জেলার বিভিন্ন উপজেলা চেয়ারম্যান ও পৌরমেয়র গন অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও

Mountain View