Mountain View

নাইট ক্লাবে দীপিকার সঙ্গে শাহরুখ! ভিডিও ফাঁসের পর তোলপাড়

প্রকাশিতঃ নভেম্বর ১৫, ২০১৬ at ৪:১১ অপরাহ্ণ

500x350_5b2f2dbdf505812c23c0800c6e66708f_thumb02144d24142bcabb601e708c1b2a3cfbবিনোদন ডেস্ক: সে-ই কবে থেকে দুজনের অন্তরঙ্গতা উদযাপন, বলুন তো? নয় নয় করে অনেকগুলো ছবিতেই তো দীপিকা পাড়ুকোন কাজ করলেন শাহরুখ খানের সঙ্গে। এমনকী তাঁর প্রথম ছবির নায়কই তো ছিলেন শাহরুখ! ফলে, দুজনের মধ্যে খুব স্বাভাবিক ভাবেই তৈরি হয়েছে এক খোলামেলা সম্পর্কের রসায়ন। যার প্রকাশ্য উদযাপন এবার দেখা গেল মুম্বইয়ের এক নাইট ক্লাবে। বলিউডের এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানের পর যেখানে জড়ো হলেন বলিউডের তারকারা। মাতলেন নিজেদের মতো নাচে, উদ্দাম গানের সুরে।

ভিডিওয় চোখ রাখুন, দেখবেন খুব অন্যরকম এক শাহরুখ খানকে। নতুন করে পরিচয় হবে বলিউডের অন্য তারকাদের সঙ্গেও। কেন না, তখন আর তাঁরা কেউই ফর্ম্যাল হয়ে নেই! তখন আর তাঁরা সেলিব্রিটিও নন। একেবারে আম-আদমির মতোই মেতেছেন বাঁধনছাড়া আনন্দে।

ভিডিওটা এমনিতে একটু আবছা! স্বাভাবিক, নাইট ক্লাবের আলো-আঁধারিতে মোবাইল ক্যামেরায় তোলা ফুটেজ খুব একটা ভাল হওয়ার কথাও নয়। তা একটু ঝাপসা আসবেই। তবে তার মধ্যেও চিনে নিতে অসুবিধা হচ্ছে না দীপিকা আর শাহরুখকে। এমন ভাবে তাঁরা ঘনিষ্ঠ হয়ে নাচছেন যেন চার পাশে আর কেউ নেই!
অবশ্য, শাহরুখের এই নাচের বহর শুরু হয়েছিল অনুষ্ঠানের মঞ্চ থেকেই।

সেখানে জবরা ফ্যান গানের সঙ্গে মঞ্চে তিনি টেনে এনেছিলেন দীপিকা পাড়ুকোন আর মাধুরী দীক্ষিতকে। একে একে টেনে এনেছিলেন বলিউডের অনেক নায়িকাকেই। তাঁদের মধ্যে শর্মিলা ঠাকুরের মতো বর্ষিয়সী নায়িকাও বাদ যাননি! ঠিক নিচের ভিডিওয় দেখতে পাবেন মঞ্চে শাহরুখের নায়িকাদের সঙ্গে সেই নাচের বহর! -সংবাদ প্রতিদিন।

এ সম্পর্কিত আরও

Mountain View