Mountain View

বার্সেলোনা ছাড়ছেন মেসি, ভাঙবেন চুক্তি

প্রকাশিতঃ নভেম্বর ১৫, ২০১৬ at ৬:৩৪ পূর্বাহ্ণ

20161115062852

স্পোর্টস ডেস্ক: বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তি দূর অস্ত। দুহাজার আঠেরো সালের তিরিশে জুনের আগেই বার্সেলোনা ছাড়তে পারেন লিওনেল মেসি। স্প্যানিশ মিডিয়ার এই খবরে তোলপাড় ফুটবল বিশ্ব। মেসির সঙ্গে বার্সার চুক্তি শেষ হচ্ছে দুহাজার আঠেরো সালের জুন মাসে।

বিশ্বের সেরা তারকাকে পেতে ওত পেতে বসে আছে বিশ্বের সেরা সেরা ক্লাবগুলো। তাই চুক্তি শেষ হওয়ার অনেক আগে থেকেই মেসির সঙ্গে নতুন চুক্তি করার জন্য আলোচনা শুরু করেন বার্সা সভাপতি।

স্প্যানিশ মিডিয়ার খবর অনুযায়ী জুলাই মাসে মেসি যখন ছুটি কাটাতে ব্যস্ত, তখনই প্রাথমিক আলোচনা শুরু হয়। বার্সা সভাপতিকে স্তম্ভিত করে LM10 জানিয়ে দেন বার্সার সঙ্গে চুক্তি বাড়াবার কোনও ইচ্ছা তার নেই। বাবা আর ঘনিষ্ঠদের সঙ্গে আলোচনার পর মেসি এও জানিয়ে দেন যে চুক্তি শেষ হওয়ার আগেই ক্লাব ছাড়তে পারেন তিনি।

এরপর আর মেসিকে ঘাঁটায়নি বার্সা কতৃপক্ষ। বরং বার্সা সভাপতি মেসিকে আরও একবার ঠান্ডা মাথায় নিজের সিদ্ধান্ত পুর্নবিবেচনা করার পরামর্শ দেন।তারপর অনেকটা সময় কেটে গেছে। নেইমারের সঙ্গে চুক্তিও সেরে ফেলেছে বার্সা। তবে মেসির নতুন চুক্তি নিয়ে স্পিকটি নট বার্সেলোনা।

লা লিগা চ্যাম্পিয়নদের অন্দরমহলের এই খবর প্রকাশ্যে আসার পর সোরগোল পড়ে গেছে সর্বত্র। সোশ্যাল মিডিয়ার আলোচনার ঝড় উঠেছে। বলা হচ্ছে মেসি ছাড়া বার্সেলোনা তার চেনা গ্ল্যামার হারাবে।—জিনিউজ

এ সম্পর্কিত আরও