Mountain View

বার্সেলোনা ছাড়ছেন মেসি!

প্রকাশিতঃ নভেম্বর ১৫, ২০১৬ at ৬:৩৭ অপরাহ্ণ

20161114_142204স্পোর্টস ডেস্ক:আর হয়ত বিশ্ব নন্দিত ফুটবল ক্লাব বার্সেলোনায় দেখা যাবে না দলের প্রাণ ভোমরা লিওনেল মেসিকে। আশ্চর্য হলেন? স্প্যানিশ সংবাদমাধ্যমে সংবাদটি প্রচারের পর থেকেই আশ্চর্যচকিত হয়ে আছে তামাম দুনিয়ার বার্সা সমর্থকরা। এমনকি নিজের দেশ অার্জেন্টিনার ফুটবল মহা তারকারাও খবরটি পড়ে অনেকটা অবাকই হয়েছেন। মৌসুম শেষ হয়ে আসছে বিধায় ক্লাবটি তাদের সবচেয়ে নির্ভরযোগ্য খেলোয়ারের সঙ্গে নতুন করে চুক্তি বাড়াতে গেলে তিনি নাকি এই ব্যপারে ইচ্ছা প্রকাশ করেননি।

স্পেনের স্থানীয় পত্রিকার খবরে জানা যায়, কাতালান ক্লাব বার্সেলোনা ‘এমএসএন’ ত্রয়ী খ্যাত তারকা নেইমারের সঙ্গে নতুন করে চুক্তি বৃদ্ধি করেছে। আর উরুগুইয়ান তারকা লুইস সুয়ারেজের সঙ্গেও চুক্তি বৃদ্ধির পথেই। কিন্তু দলের অন্যতম তারকা এমএলটেনর সঙ্গে চুক্তি বাড়ানোর ইচ্ছা প্রকাশ করলেও তিনি নাকি তাতে রাজি হননি। স্পেনের স্থানীয় ট্যাবলয়েডের খবরে ফলাও করে ছাপা হয়েছে চুক্তি না বাড়ানোর ঘটনাটি। সেখানে বলা হয়েছে, চলতি বছরের জুলাই মাসে মেসি তার স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে ইবিজায় অবসর কাটাতে গিয়েছিলেন। তখনই নাকি বার্সার প্রেসিডেন্ট জোসেপ বার্তামেউ মেসির সঙ্গে চুক্তি বাড়ানোর ব্যাপারে প্রাথমিক আলোচনা শুরু করেন। তবে সেই সময় বার্সা সভাপতিকে স্তম্ভিত করে মেসি জানিয়ে দেন, বার্সার সঙ্গে চুক্তি বাড়ানোর কোনো ইচ্ছাই তার নেই। মেসি তার বাবা ও ঘনিষ্ঠজনদের সঙ্গে কথা বলেই এই সিদ্ধান্তে উপনীত হয়েছেন। শুধু তাই নয়, চুক্তি শেষ হওয়ার আগেই ক্লাব ছাড়তে পারেন তিনি।

এরপর আর কথা বাড়াননি বার্তামেউ। মেসিকে তিনি সময় নিতে বলেছেন। আর তাকে ঠান্ডা মাথায় চিন্তা করার পরামর্শ দিয়েছেন বার্তামেউ। ২০১৮ সালের ৩০শে জুন মেসির সঙ্গে বার্সার চুক্তি শেষ হবে। তবে তার আগেই মেসি ছেড়ে যেতে পারেন এই স্প্যানিশ জায়ান্ট ক্লাবটি। স্প্যানিশ মিডিয়ার এই সংবাদে রীতিমত ঝড় উঠে গিয়েছে ফুটবলাঙ্গনে। লা লিগা চ্যাম্পিয়নদের এই খবর প্রকাশে আসার পর সোরগোল পরে গেছে সর্বত্র। সোশ্যাল মিডিয়াতেও উঠেছে আলোচনার ঝড়। ধারণা করা হচ্ছে মেসি বার্সা ছেড়ে গেলে এই ক্লাবটি তার চেনা গ্ল্যামার হারাবে। নেইমারের ও সুয়ারেজের সঙ্গেও চুক্তি বাড়ানোর প্রক্রিয়া চলছে বার্সার। তবে মেসির সঙ্গে চুক্তির ব্যাপারে একেবারে সিদ্ধান্তহীনতায় ভুগছে ক্লাবটি।

এ সম্পর্কিত আরও

Mountain View