Mountain View

মাইক টাইসনের স্ত্রীর সাথেও রাত কাটিয়েছিলেন ট্রাম্প!

প্রকাশিতঃ নভেম্বর ১৫, ২০১৬ at ৬:৩৩ অপরাহ্ণ

20161114_142204আন্তর্জাতিক ডেস্কঃ যুক্তরাষ্ট্রের সদ্য নির্বাচিত প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের নারী কেলেঙ্কারীর ঘটনা অনেক ফাঁস হয়েছে। এবার এমন আরেকটি ঘটনায় তোলপাড়। যুক্তরাষ্ট্রের কিংবদন্তি বক্সার মাইক টাইসন। সাবেক হেভিওয়েট চ্যাম্পিয়ন ক্যারিয়ারে ৫৮ লড়াইয়ের ৫০টিই জিতেছেন। 
 
তার স্ত্রীর সঙ্গে এক সময় ট্রাম্প রাত কাটিয়েছিলেন বলে অভিযোগ উঠলো। নিউ ইয়র্ক টাইমসের বিখ্যাত সাংবাদিক টিম ও’ব্রেইন ২০০৫ সালে আত্মজীবনী লেখেন। নাম ছিল ‘ট্রাম্পনেশন’। ওই বইয়ের এক জায়গায় উঠে এসেছে টাইসনের স্ত্রীর সঙ্গে ট্রাম্পের সম্পর্কের কথা। ১৯৯০ সালের দিকের কথা। আলোচনার তুঙ্গে তখন মাইক টাইসন। 
 
বিশিষ্ট মডেল রবিন গিভেন্সকে বিযে করেন তিনি। ডোনাল্ট ট্রাম্প তখন সুপরিচিত, প্রতিষ্ঠিত মিলিয়নিয়র ব্যবসায়ী। ট্রাম্প তখন রিপাবলিকান পার্টির রাজনীতি শুরু করেন। টাইসনও এই দলটির সমর্থক। কোনো এক অনুষ্ঠানে ট্রাম্প নাকি টাইসনের স্ত্রী গিভেন্সকে রাত কাটানোর প্রস্তাব দেন। প্রস্তাবে রাজি হয়েছিলেন কি-না সেটা জানা যায়নি। তবে ওই সময় একদিন ট্রাম্পের বাড়িতে উপস্থিত হন বক্সার মাইক টাইসন। তখনকার কিছু বিষয় টিম ও’ব্রেইন তার আত্মজীবনীতে তুলে ধরেছেন। টাইসন সরাসরি ট্রাম্পের বাড়ি গিয়ে তাকে জিজ্ঞেস করেন, ‘মিস্টার ট্রাম্প, আমি কি আপনাকে একটি প্রশ্ন করতে পারি….।
 
আপনি কি আমার স্ত্রীর সঙ্গে রাত কাটিয়েছেন?’ জবাবে ট্রাম্প বলেন, ‘মাইক, এটা সম্পূর্ণ বানোয়াট কথা। এটা মিথ্যা। আমি সত্যি বলছি- এটা মিথ্যা কথা।’ যুক্তরাষ্ট্রের বিখ্যাত বক্সার টাইসন ১৯৯২ সালে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত হন। ওই অপরাধে ৬ বছর জেল হয় তারা। কিন্তু তিন বছর সাজা খাটার পর মুক্তি পান। জেল থেকে ছাড়া পেয়ে নিজের জীবন-দর্শন পাল্টে ফেলতে চান। এরপর ইসলাম ধর্ম গ্রহণ করেন মাইক টাইসন। নতুন নাম ধারন করেন- মালিক আবদুল আজিজ। একজন মুসলিম নারীকে বিয়ে করেন। ২০১০ সালে হজ পালন করেন তিনি। এবারের মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে তিনি ডোনাল্ড ট্রাম্পকেই সমর্থন করেন। 
: মানব জমিন

এ সম্পর্কিত আরও

Mountain View